,

জবির হল দাবির সমর্থনে রাবিতে বিক্ষোভ

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের হল আন্দোলনের সাথে সংহতি জানিয়ে এবং শিক্ষার্থীদের উপর পুলিশি হামলার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাবি শাখা বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা। শনিবার দুপুর ১২ টার দিকে বিক্ষোভ মিছিলটি তাদের দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টুকিটাকি চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দীয় কমিটির দপ্তর সম্পাতক জোর্তিময় চক্রবর্তী, রাজশাহী মহানগর এর আহ্বায়ক এ.এইচ. এম. জুয়েল রানাসহ দলের বিভিন্ন নেতাকর্মী।

সমাবেশে বক্তারা বলেন, জবি শিক্ষার্থীদের জন্য অতি দ্রুত হল নির্মাণ করতে হবে। পাশাপাশি পুলিশ কিংবা সরকারী ছাত্র সংগঠনের দ্বারা যদি আন্দোলন দমানোর চেষ্টা করা হয় তাহলে প্রত্যেক বিশ্ববিদ্যালয়ে তাদের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলা হবে এবং দাবি আদায়ের জন্য ছাত্র ধর্মঘট ডাকা হবে বলে সমাবেশ থেকে হুশিয়ারি প্রদান করা হয়।

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে হলের দাবিতে করা আন্দোলনের উপর পুলিশি হামলা চালায় এবং আন্দোলনের নেতা রুহুল সহ আরও অনেকে আহত হয় এই আন্দোলনে। এরআগে বিগত কয়েক বছরে চলমান আন্দোলনে বিশ্ববিদ্যালয় প্রশাসন নানান সময় বিভিন্ন রকম আশ্বাস দেওয়ার পরও তারা এ দাবি এড়িয়ে যায়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com