,

গানে গানে রামপাল চুক্তি বাতিল ও জঙ্গি হামলার প্রতিবাদ

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি # সুন্দরবন ধবংস করে রামপাল বিদ্যুৎকেন্দ্র স্থাপনের চুক্তি বাতিলের দাবিতে এবং সারাদেশব্যাপি জঙ্গি হামলার প্রতিবাদে র‌্যালি ও সমাবেশ কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্বদ্যিালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট। রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে বিশ্ববদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ কর্মসূচি পালন করে তারা।

মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে এসব পালন করে তারা। এ সময় গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি চলাকালে প্রতিবাদি কবিতা, গানের আয়োজন করে সাংস্কৃতিক জোটের নেতাকর্মীরা। এ সময় বক্তারা রামপাল বিদ্যুৎকেন্দ্্র স্থাপন এবং জঙ্গি হামলার প্রতিবাদে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সমাবেশে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল মজীদ অন্তর, সাধারণ সম্পাদক আকাশ কুমার, রাজশাহী বিশ্ববদ্যালয়ের ছাত্র ফেডারেশনের সভাপতি কিংসুক কিঞ্জল প্রমুখ। উল্লেখ্য, গত ১ আগস্ট সংবাদ সম্মেলন করে মাসব্যাপী কর্মসূূচির ঘোষণা দেন জোটের নেতাকর্মীরা। কর্মসূচির অংশ হিসেবে মাসব্যাপি প্রতিবাদি মিছিল-সমাবেশ, প্রতিবাদী নাটক, গান কবিতা, মোমবাতি মিছিল, ব্যঙ্গচিত্র প্রদর্শনী, গণস্বাক্ষর কর্মসূচিসহ নানা কর্মসূচি পালন করবেন তারা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com