নতুন কলেবরে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা - Nobobarta.com

নতুন কলেবরে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি # বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদ, প্রতিবেদন ও নিবন্ধসহ নিউজলেটার ‘রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা’ নতুন কলেবরে প্রকাশিত হয়েছে। শনিবার দুপুরে প্রশাসন ভবন অফিসে সংবাদ বার্তাটির বর্ষ ১৬, সংখ্যা ১-এর পাঠ উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোক দপ্তরের প্রশাসক মশিউর রহমান এ তথ্যটি নিশ্চিত করেন।

‘হাতের নাগালে ডিজিটাল সেবা’ শীর্ষক বিশ্ববিদ্যালয়ে ডিজিটালাইজেশন নিউজলেটারটির পাঠ উন্মোচনের সময় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান ও প্রকাশক রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক সম্পাদনা পর্ষদ সদস্য ড. মো. আতাউর রহমান, অধ্যাপক শাতিল সিরাজ, অধ্যাপক কাজী মামুন হায়দার, মো. সাদেকুল ইসলাম, প্রক্টর প্রফেসর মো. মজিবুল হক আজাদ খান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান প্রমুখ।

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের মুখপত্র হিসেবে প্রকাশিত এই নিউজলেটারটির নতুন নামফলক নকশা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মনোগ্রামে ব্যবহৃত প্রধান দুটি রং এ নকশায় প্রাধান্য পেয়েছে। এ সংখ্যা থেকে প্রকাশনাটির পৃষ্ঠাপরিকল্পনা ও অঙ্গসজ্জায়ও উল্লেখ্যযোগ্য পরিবর্তনের পাশাপাশি বিষয়বৈচিত্র্য, আধেয় নির্বাচন ও বিন্যাস এবং উপস্থাপনেও পরিবর্তন এসেছে। নিউজলেটারটি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd-তে দেখা যাবে।
 

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com