,

রাবির ভর্তি পরীক্ষা আগামী ২৩-২৭ অক্টোবর

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি # রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৩ অক্টোবর থেকে শুরু হয়ে ২৭ অক্টোবর পর্যন্ত চলবে। এবার ভর্তি পরীক্ষায় দ্বিতীয়বার অংশগ্রহণকারীদের  সুযোগ থাকছে না। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সভাপতিতে¦ অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ভর্তি উপ-কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। আবেদনসহ ভর্তি প্রক্রিয়া সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িৎঁ.ধপ.নফ এবং গণমাধ্যমে প্রকাশ করা হবে।

বিশ^বিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (একাডেমিক) আসলাম হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী এ বছরের ভর্তি পরীক্ষায় ২০১৬ সালে পাশ করা শিক্ষার্থীরাই শুধু অংশগ্রহণ করতে পারবেন। এতে ২০১৫ সালে পাশ শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে না। এবার বিশ^বিদ্যালয়ের নয়টি অনুষদের অধীনের ৫৬টি বিভাগে এবং দুইটি ইনস্টিটিউটের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে শিক্ষার্থী ভর্তি করা হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com