,

রাবিতে আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা ৩ জুন

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি: ‘ভেসে যাক পাশাবিকতা, আসুক মানবিক মুক্তির দিন’ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিস ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম (বিএফডিএফ) আগামী ৩ ও ৪ জুন বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে আইন বিভাগের মুড কোর্ট গ্যালারিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে  এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয় ৩ জুন সকাল ৯ টায় বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। বিশেষ অতিথি থাকবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান এবং বিএফডিফ এর উপদেষ্টামন্ডলী।

প্রতিযোগিতার সমাপনী দিনে সকল বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহনকারীদের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আক্তার জাহান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএফডিএফ এর নির্বাহী সদস্য শাকিল আহমেদ, রাবির আইন বিভাগের সহকারী অধ্যাপক প্রফেসর সাদিকুর ইসলাম, বিএফডিএফ এর প্রধান নির্বাহী সদস্য নাফিউল আলম সরকার। প্রসঙ্গত, দুই দিন ব্যাপি বিতর্ক প্রতিযোগিতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ মোট ৩২ টি সরকারী বেসরকারী ও মেডিকেল কলেজ অংশগ্রহন করবেন।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com