,

রাবির শিক্ষক হত্যায় শিবির নেতা আটক

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড.এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী (৬১) হত্যার ঘটনায় শনিবার রাতে হাফিজুর রহমান নামে এক শিবির নেতাকে আটক করেছে পুলিশ। নগরীর ছোটবোনগ্রাম এলাকায় নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। রোববার বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

খন্দকার জাহিদুল ইসলাম বলেন, আটক হাফিজুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। সে রাজশাহী মহানগরের ১৯ নং ওয়ার্ড শিবিরের সাধারণ সম্পাদক। বর্তমানে তাকে মহানগর ডিবি অফিসে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো.শামসুদ্দিন একজন যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করলেও তার পরিচয় জানাননি।

এ ঘটনায় হত্যার দিন শনিবার বিকেলে নিহত শিক্ষকের ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। প্রসঙ্গত, শনিবার সকাল সাড়ে সাতটার দিকে নগরীর শালবাগান এলাকায় নিজ বাসার সামনে থেকে মাত্র ১০০ গজ দূরে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীকে। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাগামারার দরগামারিড়ায়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com