Web Analytics

,

যুবকের চুল কাটলো জবির ছাত্ররা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দশম ব্যাচের তৃতীয় বর্ষের এক নারী শিক্ষার্থীকে উত্ত্যক্তকারী যুবককে গণধোলাই দিয়ে চুল কেটে দেয়া হয়েছে। উত্ত্যক্তকারী ফারুখ হোসেনের বাড়ি কুমিল্লা জেলায়। তিনি পুরান ঢাকায় একটি দোকানে মেকানিকের কাজ করেন। রোববার ওই যুবককে হাতেনাতে আটক করে তার সহপাঠিরা। পরে তাকে গণধোলাই দিয়ে চুল কেটে দেয়া হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী লিখন সাংবাদিকদের বলেন, জবির ওই নারী শিক্ষার্থী উত্ত্যক্তকারী ফারুখের বোনের বাসায় টিউশনি করাতো। সেখানে তাকে দেখার পর থেকে বিভিন্ন ভাবে যোগাযোগ করার চেষ্টা করতে থাকেন তিনি। এভাবে দীর্ঘদিন উত্ত্যক্ত করতে থাকলে সহপাঠিদের জানায় মেয়েটি। পরে মেয়েটির ফেসবুক থেকে তার একজন ছেলে সহপাঠি চ্যাট করে এবং জবির টিএসসিতে আসতে বলেন। ফারুক টিএসসিতে এলে প্রমাণসহ তাকে হাতেনাতে ধরেন শিক্ষার্থীরা । পরে তার মাথার চুলও কেটে দেয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

এ বিষয়ে জানতে চাইলে জবি সহকারী প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেনি। সুত্রাপুর এবং কোতয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তারা একইভাবে বলেন, আমাদের কাছে কেউ আসেনি । আমরা এমন কোন অভিযোগও পাইনি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com