নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাব’র নতুন কমিটি

মেহেদি জামান লিজন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১০ ডিসেম্বর) বিকালে এক আনুষ্ঠানিক মিটিংয়ের মাধ্যমে ২৩ সদস্যের কমিটি অনুমোদন করেন ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাবের মডারেটর নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক আল জাবির এবং ইংরেজী বিভাগের শিক্ষার্থী ফজলে হাসান শিশির।

এক (০১) বছর মেয়াদী এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছে মাসিরুল ইসলাম ইভান এবং সাধারণ সম্পাদক হিসেবে হৃদয় চন্দ্র সরকার। এছাড়াও অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে শাহরিয়ার আহমেদ ফাহিম, মোঃ সাদ আদনান, প্রচার সম্পাদক- মোঃ ওয়াহিদুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ আল ফাহিম (তুহিন), দপ্তর সম্পাদক- কৃপাময় কর কৌশিক, শুভদ্বীপ ভৌমিক, অর্থ সম্পাদক- খাতুনে জান্নাত নিপুন, শুভ্র দে, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদী শুভ মনোনীত হয়েছেন।

২৩ সদস্য বিশিষ্ট কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ফজলে হাসান শিশির, ফাহাদুজ্জামান মোঃ শিবলী, ধ্রুব ত্রিদ্বীপ, হৃদয় ঘোষ, রাজিব কান্ত দাস এবং মোঃ আফরানুল ইসলাম, শেখ সজীব। এছাড়াও অডিওভিজ্যুয়াল বিভাগে সৈয়দ সিরাত উল্লাহ ও রাহাত-উন-নবী, ইভেন্ট ও ওয়ার্কসপ বিভাগে তোরাফুল নওরোজ রাজু, আহমেদ ফুয়াদ ও সাব্বির আহমেদ আবীরকে নবগঠিত এ কমিটিতে রাখা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com