সোমবার, ২৩ Jul ২০১৮, ১০:০৬ পূর্বাহ্ন

English Version


আগামীকাল কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু

আগামীকাল কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু



মেহেদি জামান লিজন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষ স্নাতক ( সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা ১৯ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার সকল শিফটের পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। AL ইউনিট দুই শিফটে, AP ইউনিট এক শিফটে, বি ইউনিট তিন শিফটে, সি দুই এবং ডি ইউনিটের পরীক্ষা চার শিফটে অনুষ্ঠিত হবে ।

ভর্তি পরীক্ষা চলাকালীন পরিদর্শক ও প্রধান পরিদর্শকের নিকট কোন প্রকার মোবাইল বা ইলেকট্রনিক ডিভাইস থাকবে না।বিশ্ববিদ্যালয়ের দুটি গেট ব্যাতিত অন্যান্য প্রবেশ পথ বন্ধ থাকবে । পরীক্ষা চলাকালীন কমপক্ষে একশ জন পুলিশ মোতায়েন থাকবে ও পরীক্ষা কেন্দ্রের আশেপাশে ১৪৪ ধারা জারী থাকবে । প্রথম শিফট সকাল ৯:০০ টায়, দ্বিতীয় শিফট ১১ টায়, তৃতীয় শিফট ১:৩০ টায় এবং ৪ র্থ শিফটের পরীক্ষা বিকাল ৩:৩০ টায় অনুষ্ঠিত হবে । ১-৩৭০০ পর্যন্ত রোলধারীদের পরীক্ষা প্রথম শিফটে, ৩৭০১-৭৪০০ পর্যন্ত ২য় শিফট, ৭৪০১-১১১০০ ৩য় শিফট এবং ১১১০১-১৪৫৪৭ পর্যন্ত ৪র্থ শিফটে অনুষ্ঠিত হবে ।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান জানান, ভর্তি পরীক্ষায় দুনীর্তি ও জালিয়াতির সাথে সম্পৃক্ত শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী যেই হোক না কেন, অভিযোগের প্রমাণ পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।”উল্লেখ্য ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক ( সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষায়  চারটি ইউনিটে ১৯টি বিভাগে ৯৮০ টি আসনের বিপরীতে আবেদন জমা পড়ে ৩৮৫২১ টি অর্থাৎ প্রতি আসনের বিপরীতে আবেদন করে ৪০ জন। পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্যাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www..jkkniu.edu.bd )- তে পাওয়া যাবে ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com