Web Analytics

,

ইবিতে নানা আয়োজনে আলোড়িত-৩০ এর ‘ব্যাচ ডে’ উদযাপন

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৩০তম ব্যাচ ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত বিশ্ববিদ্যালয়ের সর্ববৃহৎ কমিউনিটি ‘আলোড়িত-৩০’র আয়োজনে নানা কর্মসূচির মাধ্যেমে ‘ব্যাচ ডে’ উদযাপিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটা থেকে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে এই ‘ব্যাচ ডে’ উদযাপিত হয়।

অনুষ্ঠান সূচির অংশ হিসেবে বেলা সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের কওে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় টিএসসিসিতে এসে কেকে কেটে আনন্দ উল্লাস করে। এরপর টিএসসিসির অডিটরিয়ামে ব্যান্ডদল ‘অবির্ভাব-১৭’ এর পরিবেশনায় দুপুর ২টা থেকে শুরু কওে বিকেল চারটা পর্যন্ত চলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মাহবুবর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিএসসিসির পরিচালক ড. বাকী বিল্লাহ বিকুল।

জানতে চাইলে ‘আলোড়িত-৩০’র সদস্য ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে শিক্ষার্থী মাহফুজ রায়হান বলে, ‘বিশাল ক্যাম্পাসে এককভাবে একে অপরকে চেনা সম্ভব নয়। তাই একটি ব্যাচের মধ্যে সমন্বয় ও সংযোগ সৃষ্টি করে বন্ধুত্বের বন্ধন দৃঢ় করতে একটি কমিউনিটির গুরুত্ব অনুভূত হয় । আর ‘আলোড়িত-৩০’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৩০তম ব্যাচের সেইকমিউনিটি।’

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com