একাদশ জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগ প্রস্তুত : নৌমন্ত্রী - Nobobarta.com

একাদশ জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগ প্রস্তুত : নৌমন্ত্রী

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগ সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার উন্নয়ন দেখে জনগণ আবারো নৌকায় ভোট দিবে। রোববার সকালে মাদারীপুরে অফিসার্স ক্লাবের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদকে যারা লালন করে, যারা এই সন্ত্রাসী কর্মকাণ্ড করে মানুষ হত্যা করে। তাদের বাংলার জনগণ কখনোই ভোট দিবে না। দেশের জনগণ জানেন, এই সন্ত্রাসী দল ক্ষমতায় এলে তারা দেশটাকে লুটপাট করে ধ্বংস করে দিবে। এজন্য তাদের ভোট দিবে না জনগণ। ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার সরকারের হাত ধরে এই দেশ হবে উন্নত বাংলাদেশ। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শাজাহান খান বলেন, আগামী নির্বাচনে প্রার্থীর যোগ্যতা, ব্যক্তিগত জনপ্রিয়তা, রাজনৈতিক অভিজ্ঞতা, দলের প্রতি আনুগত্য, জনগণের সঙ্গে সম্পৃক্ততার ভিত্তিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সেসকল প্রার্থীকে মনোনয়ন দিবেন। এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খানসহ অনেকেই।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com