,

বিএনপি নেতাদের পুষ্টির সমস্যা আছে, পুষ্টি দিতে হবে : মোহাম্মদ নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত জোরালো কণ্ঠে বললেন রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রীর বলার কারণে দুনিয়াজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। বিএনপি নেতারা এটা চোখে দেখেন না। উনাদের পুষ্টির সমস্যা আছে, পুষ্টি দিতে হবে। মঙ্গলবার (১০ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে ‘ন্যাশনাল অ্যাডভোকেসি মিটিং অন নিউটেশন’ শীর্ষক অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বিদেশ যাওয়া নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, প্রধান বিচারপতি সম্মানিত ব্যক্তি। তিনি নিজে তার অসুস্থতার কথা জানিয়েছেন। এখন তিনি বিদেশে যেতে চান। এ নিয়েও রাজনীতি শুরু হয়েছে। ‘তিনি নিজে ডাক্তার দেখাচ্ছেন, চিকিত্সা নিচ্ছেন। তারপরও ওরা (বিএনপি) বলেন প্রধান বিচারপতি গৃহবন্দি। আমি স্বাস্থ্যমন্ত্রী যদি তাকে দেখতে যাই তাহলে রাজনীতি শুরু হয়ে যাবে। এ জন্য ভয়ে তাকে দেখতে যাচ্ছি না’। মোহাম্মদ নাসিম বলেন, প্রধান বিচারপতি অসুস্থতার কারণে চিকিত্সা নিচ্ছেন। তিনি চিকিত্সার জন্য বিদেশ যাবেন নিজের ইচ্ছায়। স্বাস্থ্যমন্ত্রী বলেন, তিনি একজন প্রধান বিচারপতি, তাকে কেন গৃহবন্দি করা হবে? একজন প্রধান বিচারপতিকে কি গৃহবন্দি করে রাখা সম্ভব?

স্বাস্থ্যমন্ত্রী বলেন, রাখাইন রাজ্য মিয়ানমারের মধ্যে। সেখানে কোনো স্বাস্থ্য ক্লিনিক নেই। সভ্য দুনিয়ায় এমন কোনো স্থান এখনো আছে! তারা আমাদের এখানে এসেছেন গুলি খেয়ে। শেখ হাসিনা সাহসের সঙ্গে এটা মোকাবেলা করছেন। প্রধানমন্ত্রী মায়ের মমতা নিয়ে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছেন। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে এই রোহিঙ্গা সমস্যার সমাধান হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com