,

২২শে অক্টোবর দেশে ফিরছেন খালেদা জিয়া

আগামী ২২শে অক্টোবর দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একাধিক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সূত্র বলছে, বেগম খালেদা জিয়ার দেশে ফেরার তারিখ নিয়ে যেসব খবর রটেছে তার সবই গুজব। কারণ খালেদা জিয়া যখন লন্ডনে যান তখনই ২২শে অক্টোবর তার দেশে ফেরার দিন ঠিক হয়েছিল। সেসময় এ তারিখে টিকিট কাটা হয়েছিল।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গত ১৫ই জুলাই বৃটেন সফরে যান। সেখানে তিনি বড় ছেলে তারেক রহমানের বাসায় অবস্থান করছেন। যুক্তরাজ্যে অবস্থানকালে খালেদা জিয়া কয়েক দফায় চোখের ও পায়ের চিকিৎসা নিয়েছেন। খালেদা জিয়ার যুক্তরাজ্য অবস্থান নিয়ে দেশের রাজনীতিতে নানা আলোচনা চলে আসছে। সরকারি দলের নেতারা দাবি করে আসছেন, বিএনপি নেত্রী সেখানে বসে দেশ এবং সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। বিএনপি নেতারা অবশ্য এসব দাবি নাকচ করে দেন। খালেদা জিয়া কবে দেশে ফিরবেন এ নিয়েও নানা গুঞ্জন আর গুজব তৈরি হয়েছে। তার দেশে ফেরার তারিখ পরিবর্তনের খবর দফায় দফায় প্রকাশিত হয়েছে সংবাদ মাধ্যমে। এ নিয়ে বিএনপি নেতারাও প্রকাশ্যে তেমন কিছু বলছিলেন না।

এখন খালেদা জিয়ার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, আগামী ২২শে অক্টোবরই দেশে ফিরবেন বিএনপি চেয়ারপারসন। খালেদা জিয়ার বিরুদ্ধে দুই ডজনেরও বেশি মামলা বিচারাধীন রয়েছে। এসব মামলার অনেকগুলোতে তার হাজিরার দিন ধার্য্য রয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com