,

তোমার ভোটও আমি দেব’ এই নীতি চলবে না- রাফী পান্না

জেলা প্রতিবেদক : আমার ভোট আমি দেব, তোমার ভোটও আমি দেব’’-এই নীতি আর চলতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রাফী পান্না। বগুড়ার নন্দীগ্রামে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আওয়ামীলীগ সরকারে উদ্দেশ্যে হুশিয়ারি উচ্চারন করে প্রধান অতিথি অ্যাডভোকেট রাফী পান্না বলেন- আমরা আমাদের ভোট কাউকে দিতে দিব না। অনেক অন্যায় অত্যাচার করেছেন। কোনো ষড়যন্ত্র কাজে আসবে না। ৫ জানুয়ারির মতো আর কোনো প্রহসনের নির্বাচন হতে দেওয়া হবে না। আগামী নির্বাচনে বিএনপি কর্মীরা ছাড় দেবে না।

বিএনপির এই নেতা আরও বলেন- বেগম খালেদা জিয়ার মাধ্যমেই আমরা পেয়েছি সংসদীয় গণতন্ত্র। সরকার মানুষকে ভয় পায়। তাই নানা অজুহাতে বিএনপিকে কলুষিত করার ষড়যন্ত্র করছে। রাফী পান্না বলেন- আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় টিকে আছে। বর্তমান সংসদ ও সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই তারা জনগণের সত্যিকারের প্রতিনিধিত্ব করে না। সরকারের মূল লক্ষ্যই হচ্ছে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা।

নন্দীগ্রাম বাসষ্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইলিয়াছ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌর বিএনপির যুগ্ম-সাধারণ ওসমান গণি মাসুদ, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, বিএনপির নেতা লুৎফর রহমান, বিএনপি নেতা আব্দুল মজিদ, সরিফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আলাউদ্দিন আলী, আব্দুল হালিম, যুবদল নেতা জাকারিয়া লিটন, রানা আহম্মেদ, শ্রমিকদল নেতা সামছুর রহমান, পৌর ছাত্রদলের সভাপতি এনামুল হক আপেল।

এসময় বিএনপি নেতা কেএম হাবিবুর রহমান, মোফাজ্জল হোসেন, সিরাজুল ইসলাম, হাজী রুহুল আমিন, আবুল কালাম আজাদ, জহুরুল ইসলাম, শ্রমিকদল নেতা আব্দুর রাজ্জাক, বন্ধুদল নেতা আব্দুর রউফ উজ্জল, এনামুল হক বাচ্চুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভাপূর্বে দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবস সফল করার লক্ষে মুক্ত আকাশে বেলুন উড়িয়ে দেন প্রধান অতিথি অ্যাডভোকেট রাফি পান্না।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com