,

ঢাকা – ১৪ দু দলেই শিল্পপতির ছড়াছড়ি

নিজস্ব প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া বইছে ঢাকার মিরপুরে। ঢাকা – ১৪ আসনে এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন। মনোনয়ন পেতে অনেকেই তৃণমূলের পাশাপাশি কেন্দ্রেও তৎপরতা বাড়িয়েছেন। তবে এ আসনে শিল্পপতি ও ব্যবসায়ী প্রার্থীর ছড়াছড়ি। বয়সে প্রবীণদের সঙ্গে পাল্লা দিয়ে মাঠে নেমেছেন অপেক্ষাকৃত তরুণ প্রার্থীও।

আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীদের মধ্যেই বেশি তৎপরতা লক্ষ করা যাচ্ছে। বিগত রমজান ও ঈদুল ফিতরকে ঘিরে সম্ভাব্য প্রার্থীরা শুভেচ্ছা বার্তা দিয়ে জানান দিয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন খুব একটা দূরে নয়। ঈদুল আজহাকে ঘিরেও প্রার্থীরা শুভেচ্ছা বার্তা দিয়ে ব্যানার ও ফেস্টুন তৈরি করছেন। শিল্পপতি প্রার্থী হওয়ায় আগামী নির্বাচনে মনোনয়নকে ঘিরে টাকার ছড়াছড়ি হতে পারে বলে আভাস পাওয়া গেছে।

ঢাকা – ১৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন আসলামুল হক এমপি।তিনি নিয়মিত জনসংযোগ চালিয়ে যাচ্ছেন। সাধারণ মানুষ ও স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক। তিনি দুর্নীতির অভিযোগে অভিযুক্ত। অপরদিকে বিএনপির প্রার্থী হিসেবে রয়েছেন সাবেক এমপি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এস এ খালেক।

শারীরিক ভাবে অসুস্থ ও বয়সের বারে নুয্য। এ আসনে শক্তিশালী প্রার্থী হিসেবে মাঠে আছেন প্রতিষ্ঠা লগ্ন থেকে বিএনপির রাজনীতির সাথে জড়িত ঢাকা মহানগর উওর বিএনপির সহ- সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আউয়াল। আর ও আছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ – সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জু।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com