,

আশুগঞ্জে টক অব দ্যা উপজেলা আবু আসিফ আহমেদ

একের পর এক আসিফের অপকর্ম বাহির হয়ে এসেছে। আবু আসিফ আহমেদ একজন বিকৃত মনা মানুষ তিনি আশুগঞ্জে থাকেন আর তার শ্রী বাসা নিয়ে ঢাকা শহরের বসুন্ধরা এলাকায় থাকেন হাই সোসাইটির কল গারল এক সময় আশুগঞ্জে একত্রে বসবাস করতেন, এরই মধ্যে তার ভাতিজা কোয়েলের সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে খোঁজ নিয়ে জানা গেছে তার শারীরিক অক্ষমতার কারনেই এই অবস্থার সৃষ্টি হয়। তার শ্রীকে এ লাইন থেকে সরাতে না পেরে পাগল প্রায় হয়ে যায়। নিজে অবস্থান করেন আশুগঞ্জে তার নিয়মিত ২/৩ জন মেয়ে লাগে চিকনা জাকির এগুলো সরবরাহ করে ঢাকা ভৈরব থেকে ২/৩ জমে মিলে একসাথে ভোগ করে।

তার সব কিছুর সিধান্ত দেয় তার স্ত্রি। ঢাকা গেলে কোন মেয়ের সাথে রাত্রি যাপন করবে। কোন মেয়ের রেট কত তাও নির্ধারণ করে তার স্ত্রী। এমনই একজন দেহরক্ষীর সাথে আলাপ হয় আমাদের প্রতিবেদকের, ছদ্ধ নাম শিল্পী তার নিকট থেকে ও কমিশন নেয় তার স্ত্রী। শিল্পির ভাসায় আমি এমন বউ কখনো দেখিনি যে স্বামীর হাতে অন্য মেয়েকে তুলে দেয়।

তার শ্রীর মাধমে কবজায় আনেন চেয়ারপার্সনের উপদেষ্টা মুশফিকুর রহমান এবং সাবেক যুগ্ম মহাসচিব মোঃ শাহজাহানকে আর এই সব নেতাদের সংস্পর্শে আশার পর তার নির্বাচনে যারা ভুমিকা রাখেন তাদেরকে দূরে সরিয়ে দেন।মুশফিকুর রহমানের নিকট তার শ্রীকে পাঠাতে সহায়তা করেন তার একান্ত সহকারী মোঃ হানিফ।বিকৃত মনা আসিফ আমাদের প্রতিবেদককে মেরে ফেলার হুমকি দিচ্ছেন বিভিন্ন জনের মাধ্যমে। আমি একাধিকার বার ব্অলেছিলাম জেলার নেতাদের সমস্যার সমাধান করতে জেলার নেতাদেরকে পাত্তা দেয়নি। আবু আসিফ আহমেদ মুশফিকুর রহমান, মোঃ শাহজাহান, কচি মোল্লা এবং বেলালের কারনে। এবার আদালতে মামলা করতে যাচ্ছে আমাদের প্রতিবেদক ডি এন টেস্টের আবেদন করা হচ্ছে। আবু আসিফের সন্তান বলে যারা পরিচিত আসলে তাদের পিতাকে একমাত্র ডি এন এ টেস্ট ই প্রামান করতে পারবে আসলে এদের পিতাকে? বিকৃত মনা আসিফের পাশে কে ধারায় ঢাকায় সংশ্লিষ্ট থানায় সাফহারন ডায়েরী করা হয়েছে তদন্তে বাহির কয়ে আসবে সব কিছু পাঠক অপেক্ষা করুন খুব সহসাই ফলাফল পাবেন। আবু আসিফ আহমেদ শুধু দল না এই সমাজের জন্য কলংক। অভিলম্বে আবু আসিফ সহ তার আশ্রয় দাতা দের বর্জন করা উচিৎ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com