,

“আমি স্বৈরাচার ছিলাম কিন্তু মানুষ মারিনি, গুমও করিনি” : রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ

শনিবার বিকালে চট্টগ্রামের ষোলশহরের একটি ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, “আমি স্বৈরাচার ছিলাম কিন্তু মানুষ মারিনি, গুমও করিনি।” তিনি বলেন, “এখন তো দেশে কে কখন গুম হয়ে যায়, কে কাকে তুলে নিয়ে যায় আমরা কেউ জানি না। আল্লাহর কাছে দোয়া চাই। আল্লাহ আমাদের সেইদিন ফিরিয়ে দিক, আমরা যেন শান্তিতে ঘুমাতে পারি।” ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, “বর্তমানে দেশে যে নির্বাচন হচ্ছে এটাকে কি নির্বাচন বলবেন? এটা কোনোভাবেই নির্বাচন হতে পারে না।”

চট্টগ্রামে জমিয়াতুল ফালাহ মসজিদের কাজ সম্পন্ন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, “আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় সেনাবাহিনীর জমিতে মসজিদটি করেছি। কিন্তু কাজ শেষ হওয়ার আগে আমাকে ক্ষমতা থেকে সরানো হয়। এরপর থেকে এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব।” 

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, জাতীয় পার্টির নেতা সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com