,

মমতাকে শাড়ি ও কবিতার বই উপহার দিলেন এরশাদ

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপুল বিজয়ে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশের জাতীয় পার্টির প্রধান হুসেইন মুহম্মদ এরশাদ শাড়ি ও তার নিজের লেখা কবিতার বই উপহার হিসেবে পাঠিয়েছেন। দুই-একদিনের মধ্যে তার পাঠানো এই উপহার মমতার কাছে পৌঁছে দেবেন এরশাদের ভাইপো আহসান হাবিব। বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট এরশাদেও সঙ্গে মমতার সুসম্পর্ক রয়েছে। ঢাকা সফরে গিয়ে মমতাও এরশাদের সঙ্গে দেখা করেছিলেন। গত বছর কোচবিহারের  দিনহাটায় জন্মভূমিতে কয়েকদিন কাটিয়ে গিয়েছিলেন এরশাদ। সেই সময় তিনি মমতার কাজের ভূয়সী প্রশংসা করেছিলেন।

এরশাদ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এবং তাঁর বাল্যবন্ধু প্রয়াত কমল গুহর পুত্র উদয়ন গুহর বিজয়েও শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন। সম্প্রতি এরশাদেও ভাইপো বাংলাদেশে গেলে সেখানেই এরশাদ এই সব শুভেচ্ছাবার্তা ও উপহার ভাইপোর হাতে তুলে দিয়েছেন। ভাইপো সেগুলি কোচবিহারের দুই বিজয়ীর কাছে ইতিমধ্যেই পৌঁছে দিয়েছেন। এবার কলকাতায় এসে তা মমতার হাতে পৌঁছে দেবেন বলে জানিযেছেন আহসান হাবিব। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পররাষ্ট্রমন্ত্র এএইচ মাহমুদ আলি বিজয় ঘোষনার দিনেই শুভেচ্ছা জানিয়েছেন।

পরে শপথের ঠিক আগের দিন মমতাকে ২০ কেজি পদ্মার ইলিশ পাঠিয়েছেন হাসিনা। মমতার শপথ অনুষ্ঠানে হাসিনার দূত হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com