,

পুলিশ নিজেদের দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে দেশকে শান্তির পথে নিয়ে যাচ্ছে : ওমর ফারুক চৌধুরী

শুক্রবার সকালে রাজধানীর বাড্ডায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের অর্ন্তগত ২১নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন,  পুলিশ নিজেদের দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশকে শান্তির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, “আইনশৃঙ্খলা ঠিক না থাকলে দেশ এত সমৃদ্ধির পথে এগিয়ে যেতো না।  পুলিশ বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় মানুষকে সার্বিকভাকে সাহায্য সহযোগিতা করছে। ”
 
বিএনপি-জামায়াতের কর্মসূচির বিরুদ্ধে পুলিশ সাহসী ভূমিকা পালন করেছে উল্লেখ করে তিনি বলেন, “আমাদের আইনশৃঙ্খলা বাহিনী ইতিমধ্যে বিশ্ব দরবারে সুনাম অর্জন করেছে। বিগত বছরে বিএনপি-জামায়াত দেশে অগ্নিসন্ত্রাস চালিয়েছে, পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে, পুলিশ হত্যা করেছে।”   
 
নেতাকর্মীদের যুবলীগ চেয়ার‌ম্যান বলেন, “যেসব কর্মী নিয়মিত কাজ করছে আগামীতে তাদের পুরস্কৃত করা হবে। কাউন্সিলের মাধ্যমে আওয়ামী যুবলীগকে ঢেলে সাজানো হচ্ছে। প্রবীণ এবং নবীণদের সমন্বয়ে সংগঠনকে আরো শক্তিশালী করা হচ্ছে।” সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খাঁন নিখিল, প্রধান বক্তা ছিলেন ইসমাইল হোসেন।  যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সভাপতিমন্ডলীর সদস্য  শহীদ সেরনিয়াবাতসহ সংগঠনের কেন্দ্রীয় ও বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।  

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com