,

এবার রওশন এরশাকে সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিলেন হুসেইন মুহম্মদ এরশাদ

আপন ভাইকে কো-চেয়ারম্যান ঘোষণা করার তিন মাসের মাথায় এবার স্ত্রী ও সংসদে বিরোধী দলের নেত্রী রওশন এরশাকে দলের সিনিয়র  কো-চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার বিকেলে রংপুরের গঙ্গাচরায় এক জনসভায় তিনি এ ঘোষণা দেন। এসময় তিনি বলেন, ‘আজ থেকে জাতীয় পার্টিতে কোনো ভেদাভেদ নেই। নির্ধারিত সময়েই দলের কাউন্সিল হবে। এই কাউন্সিল ভণ্ডুল করার অনেক ষড়যন্ত্র হয়েছে।’

তিনি বলেন, ‘আমার মৃত্যুর পর রওশন দলের দায়িত্ব নিলে আমি খুশি হবো।’ এর আগে গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন রওশন এরশাদ। প্রায় ৩০ মিনিটের বৈঠকে বিভিন্ন বিষয় নিয়ে কথা হয় দুজনের মধ্যে। ওই বৈঠকের একদিন পরই রওশনকে কো-চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হলো।

এরশাদের এ ঘোষণার পর রাত সাড়ে ৮টায় পার্টির চেয়ারম্যানের পক্ষ থেকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়। তিনি জানান, প্রেসিডিয়ামের অভিমতের ভিত্তিতে জাতীয় পার্টির চেয়ারম্যান পার্টির গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন- যা অবিলম্বে কার্যকর হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com