,

মাননীয় প্রধানমন্ত্রী সমীপে ।। তৈমুর মল্লিক

মাননীয় প্রধানমন্ত্রী একান্ত নিরুপায় হয়ে অভিযোগ নয় আমাদের চাহিদা প্রকাশ করছি। ক্যান্টনমেন্ট থানা ঢাকা এর আয়ত্ত্বাধীন মাটিকাটা ও ক্যান্টনমেন্ট সংলগ্ন একটি ফুটওভার ব্রীজ নির্মাণ শুরু হয় আনুমানিক ৮ মাস আগে। বিমান বন্দর সড়ক এর সাথে মিরপুরের যোগাযোগ উন্নতি কল্পে যে ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে সেই ফ্লাইওভারের মিরপুর দিকের অংশে ক্যান্টনমেন্ট, মাটিকাটা, ভাষানটেক এর মাটিকাটা ও ক্যান্টনমেন্টের জংশন পয়েন্টে জনগণের নিরাপদ চলাচলের জন্য ৩ লেনের সড়কের উপর একটি ফুটওভার ব্রিজ অত্যান্ত জরুরী ছিল।

যে পথে প্রতিদিন হাজার হাজার লোক চলাচল করে যার মধ্যে ছোট ছোট ছাত্র-ছাত্রীর সংখ্যাই বেশি। যারা ক্যান্টন্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রমিজ উদ্দিন স্কুল এন্ড কলেজ, শহীদ আনোয়ারা গার্লস স্কুল এন্ড কলেজে যাতায়াত করে। এছাড়া সেনাবাহীনির পরিবার পরিজন ও সাধারণ জনগণ অত্যান্ত ঝুঁকির মধ্যে দিয়ে চলাচল করে। এমনতাবস্থা বিচার করে ফ্লাইওভারের মিরপুর দিকের শেষ প্রান্তে মাটিকাটা থেকে ক্যান্টনমেন্ট একটি ফুট ওভারব্রীজ নির্মাণ কাজ ও শুরু হয় ।  

কিন্তু অর্ধেক কাজ সমাপ্ত হওয়ার পর কোন এক অজ্ঞাত কারণে কাজটি সম্পূর্ণ বন্ধ হয়ে পড়ে আছে। বাকি অর্ধেকের কাঁচামাল ফুটওভার ব্রিজের পাশেই পড়ে আছে ( সম্পুর্ন নাও হতে পারে )। ঐ পথে রাস্তা পারাপারে এরি মধ্যে বেশ কিছু মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে । গত ২/৩ দিন আগেও সেখানে রাতে একজন পথচারীর মৃত্যু হয়। মাননীয় প্রধান মন্ত্রী আরো অনাকাংখিত দুর্ঘটনা এড়াতে সাধারণ জনগনের প্রতি আপনার নেক দৃষ্টি নিবন্ধ হবে বলে আমরা বিশ্বাস করি । সকল সময় আল্লাহ আপনাকে সকল বিপদ থেকে মুক্ত রাখুন এই আমাদের কামনা ।  আল্লাহ আপনার হেফাজত করুন । (আমিন)

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com