রবিবার, ২৪ Jun ২০১৮, ০৫:২৬ পূর্বাহ্ন



এই প্রথম হরর ছবিতে কিং খান!

এই প্রথম হরর ছবিতে কিং খান!



এসকে মুভিজের পর প্রথমবার কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশের ছবিতে কাজ করলেন শাকিব খান। ‘মাস্ক’- শিরোনামে ছবির শুটিং শুরু হয় গত বছর ১৬ মার্চ।

ছবিতে সঙ্গে টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। যার পরিচালক রাজীব বিশ্বাস। সবমিলিয়ে নির্মাণের শুরু থেকে আলোচনায় ছিল ‘মাস্ক’। নির্মাতা ‘মাস্ক’ ছবিটি নিয়ে বলেন, ‘মাস্ক একটি ভৌতিক ছবি। সঙ্গে বাণিজ্যিক ছবির ফ্লেবার রয়েছে। খুব ভালো গল্পের ছবি মাস্ক। কদিনের মধ্যে শুটিং শেষ হবে।’

শাকিবের সঙ্গে প্রথমবার কাজ করে মুগ্ধ পরিচালক রাজীব বিশ্বাস। তিনি বলেন, শাকিব বাংলাদেশের সুপারস্টার হয়েছে এর পিছনে অনেকগুলো কারণ রয়েছে। এটা সবাই জানেন। তিনি বলেন, শাকিব এবং আমি দুজনেই সমবয়সী। আড্ডা, ইয়ার্কিতে আমাদের একটা ভালো কেমিস্ট্রি তৈরি হয়েছে। তারচেয়ে ভালো ব্যাপার হলো, শাকিব খুব ভালো ছেলে। আড্ডা মারতে, সিনেমা দেখতে ভালোবাসে এসজন্য ওর সঙ্গে দ্রুত ফ্লেক্সিবল হয়ে গেছি। সে খুব ভালো কাজ করছে।

এদিকে, মাস্ক নিয়ে শাকিব খান বলেন, মাস্ক সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে। বিশেষ করে বাচ্চাদের কাছে বেশি ভালো লাগবে। কর্মাশিয়াল ও ভিন্ন ধারা দুদিক দিয়েই মাস্ক দর্শকদের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।

জানা যায়, বর্তমানে ছবির শেষ দিকের শুটিং চলছে। পুরো শুটিং শেষ করেই দেশে ফিরবেন শাকিব। শোনা যাচ্ছে, মাস্ক ছবিতেও ‘ভাইজান এলো রে’র মতো শাকিবকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। সেজন্য নুসরাত ও সায়ন্তিকা দুজন নায়িকা রয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর





© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com