শাকিব খান
কিং খান

দেশীয় ছবির ইতিহাসে রেকর্ড গড়লেন শাকিব খান!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তিনি পারিশ্রমিকের দিক থেকে দেশীয় ছবির ইতিহাসে রীতিমতো রেকর্ড গড়তে যাচ্ছেন। সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়ার রেকর্ড ইতোমধ্যে গড়েও ফেলেছেন শাকিব খান।

কিছুদিন আগে ৫০ লাখ টাকা পারিশ্রমিকে একটি ছবিতে অভিনয় করেন। এবার সেই পারিশ্রমিক বেড়ে গিয়ে ৭০ লাখে পৌঁছেছে। এ তারকাকে পেতে চড়া মূল্য গুনতে হবে প্রযোজকদের এমনটাই তো স্বাভাবিক। শোনা যাচ্ছে, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন একটি ছবির জন্য ৭০ লাখ টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন শাকিব। সূত্রে জানা গেছে, আপাতত প্রযোজনা প্রতিষ্ঠান তাকে ৬০ লাখ টাকা দিতে রাজি হয়েছে। এরই মধ্যে তার সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের আলোচনাও নাকি চূড়ান্ত হয়েছে। তবে এ ব্যাপারে শাকিব খান এখনো কিছু বলেননি। কারণ, ছবির শুটিংয়ে বর্তমানে স্কটল্যান্ডে আছেন ঢালিউডের এ তারকা।

জাজ মাল্টিমিডিয়া এবার মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে ছবি তৈরি করতে যাচ্ছে। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে ছবিটি পরিচালনা করবেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ছবির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা। আবদুল আজিজ জানান, চড়া ডিমান্ড করেছেন শাকিব। আলোচনা হলেও সবকিছু এখনো পাকাপাকি হয়নি। সবকিছু মিলে গেলে জুলাই থেকেই ছবিটির শুটিং শুরু হবে বলে জানালেন তিনি।

উল্লেখ্য, ১ এপ্রিল থেকে স্কটল্যান্ডে কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং করছেন শাকিব খান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী। ২২ এপ্রিল শাকিব খানের ঢাকায় ফিরে আসার কথা আছে। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার পরিকল্পনা আছে এ তারকার।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com