Sri Reddy

অভিনেত্রীর সঙ্গে যৌনতায় লিপ্ত প্রযোজক পুত্র : শ্রী রেড্ডি

কাস্টিং কাউচের প্রতিবাদ করে টপলেস হয়েছেন তিনি। শরীর থেকে পোশাক সরিয়ে প্রকাশ্য রাস্তায় প্রতিবাদ করেছেন। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্কের ঝড় বইতে শুরু করেছে। আর এবার ফের বিস্ফোরক মন্তব্য করলেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে শ্রী রেড্ডি বলেন, নামজাদা এক প্রযোজকের ছেলে তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছেন। স্টুডিওর মধ্যে নিয়ে তাঁর সঙ্গে জোর করে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন প্রযোজকের ছেলে। শুধু তাই নয়, টলিউডে (তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি) অভিনয় করতে হলে, অভিনেত্রীদের ব্যবহার করা হয় বলেও সরব হন শ্রী।

শুধু তাই নয়, বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে কখনও যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেওয়া হত, আবার কখনও নগ্ন ভিডিও পাঠানোর কথা বলা হত আবার কখনও তাঁর সঙ্গে সেক্স চ্যাটের প্রস্তাব দেওয়া হত। কখনও প্রযোজক, কখনও পরিচালক আবার কখনও কোনও বড় অভিনেতা তাঁকে ওই ধরনের কুপ্রস্তাব দিতেন বলেও অভিযোগ করেন শ্রী। পাশাপাশি তেলুগু সিনেমার স্টুডিওগুলি সব অসৎ কাজের জন্য ব্যবহার করা হয়। ওই জায়গাগুলিতে অভিনেত্রীদের শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ করেন শ্রী রেড্ডি।

পাশাপাশি তাঁর আরও অভিযোগ, উত্তর ভারতের একাধিক অভিনেত্রী তেলুগু সিনেমায় কাজ করছেন। তাঁদের দিয়েই অভিনয় করানো হচ্ছে কারণ যৌনতা নিয়ে তাঁদের কোনও ছুতমার্গ নেই। জনপ্রিয় পরিচালক কিংবা প্রযোজকদের শয্যাসঙ্গিনী হতেও তাঁরা পিছপা হন না কখনও। আর সেই কারণেই উত্তর ভারতের একাধিক অভিনেত্রীকেই তেলুগু সিনেমায় এখন অভিনয় করতে দেখা যায়। তেলুগু অভিনেত্রীরা কোনও পরিচালক, প্রযোজকের শয্যাসঙ্গিনী হতে পারেন না বলেই বর্তমানে তাঁরা সেভাবে জায়গা করে নিতে পারছেন না বলেও দাবি করেন শ্রী রেড্ডি।

পরিচালক, প্রযোজকরা তেলুগু অভিনেত্রীদের ‘সেক্স ডল’-এ পরিণত করেছেন বলেও অভিযোগ করেন শ্রী। তিনি বলেন, কাজের জন্য কখনও কখনও পরিচালক, প্রযোজক, নায়কের পাশাপাশি রাজনৈতিক নেতাদের সঙ্গেও বিছানা ভাগ করে নিতে হয়।

-সূত্রঃ ২৪ঘন্টা

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com