মেঘকন্যা

ফেরদৌস-রুবিনার ‘মেঘকন্যা’

মুক্তি পাচ্ছে মিনহাজ অভি পরিচালিত চলচ্চিত্র ‘মেঘকন্যা’। ছবিতে জুটি বেঁধে কাজ করছেন ফেরদৌস ও নিঝুম রুবিনা। ছবিটি মুক্তির জন্য আগামী জুলাই মাসের ২৭ তারিখ প্রযোজক সমিতিতে নিবন্ধন করা হয়েছে। ছবিটি প্রযোজনা করেছে জয়া মিডিয়া প্রডাকশন।

জয়া মিডিয়া প্রডাকশন এর কর্ণধার জাহাঙ্গির কবির বলেন, ‘আমরা আগামী ২৭ জুলাই চবিটি মুক্তির জন্য প্রস্ততি নিচ্ছি। গতকাল প্রযোজক সমিতিতে মুক্তির জন্য নিবন্ধন করেছি। আমার আরো কয়েকটা ছবি রয়েছে। আশা করি, ধিরে ধিরে সেই ছবিগুলোও মুক্তি দেব। নায়িকা নিঝুম রুবিনা বলেন, ‘ছবিতে আমার নাম থাকে মায়া। ছবিতে আমি ফেরদৌস ভাইয়ের বিপরীতে কাজ করছি। তাঁর নাম থাকে ফাহিম। ফেরদৌস ভাই অনেক সিনিয়র একজন অভিনেতা। ওনার সঙ্গে কাজ করে অনেক ভালো লেগেছে। আমার মনে হয়েছে তাঁর কাছে অনেক শিখেছি। আশা করি, ছবিটি সবাই পছন্দ করবেন’।

ছবির কাহিনী এ রকম— নিজের সন্তানের পরিচয় দিতে পারছেন না মায়া। তিনি কোনোদিন মিথ্যা কথা বলেন না। সন্তানের বাবার পরিচয় দিতে পারছেন না তিনি। কারণ, ফাহিম মেয়েকে গর্ভে রেখেই দেশের বাইরে চলে যান। এর পর থেকে আর কোনো যোগাযোগ করেন না। মেয়েকে বাধ্য হয়ে আশ্রমে দিয়ে দেন মা। আশ্রমে মায়া মাঝে মাঝেই সন্তানকে আদর করতে আসেন। এ ধরনের টানাপড়েনের মধ্য দিয়ে এগোতে থাকে গল্পের কাহিনী।

জয় ফিল্মসের ব্যানারে ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। সংলাপের কাজ করেছেন গাজী রাকায়েত। ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ, শম্পা, রেবেকা, সাবরিনা, হৃদা ও সিক্তা। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুচরিতা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com