রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৮ অপরাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :
জাবি উপাচার্যের পদত্যাগ দাবি আওয়ামীপন্থী শিক্ষকদের একাংশের ইমরুল-মাহমুদউল্লাহ নৈপুণ্যে টাইগারদের চ্যালেঞ্জিং স্কোর শ্রীনগরে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজাপুরে কবর জিয়ারত এর মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান। আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ পিবিআই’র তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন রিনা ষড়যন্ত্রকারীরা রাজনীতি নয় দুর্নীতির রাঘব-বোয়াল -মোমিন মেহেদী সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ ৯১তম অস্কারে যাচ্ছে ফারুকীর ডুব সিরাজদিখানে জামিয়াতুল মোদার্রেছীন মুন্সীগঞ্জ শাখার কমিটি গঠন
আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে গেল শাকিব-অপু’র

আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে গেল শাকিব-অপু’র

শাকিব খান ও অপু বিশ্বাস



আজ ১২ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে গেল শাকিব খান ও অপু বিশ্বাসের। শাকিব-অপুর তালাকের বিষয়ে তৃতীয় ও শেষ শুনানি ছিল আজ। আপস-মীমাংসার জন্য তাদের আবারো ডাকা হয়েছিল। এর আগেও দুবার তাদের ডাকা হয়েছিল।

প্রথমবার উপস্থিত হলেও বাকিগুলোতে হাজির হননি অপু। আর শাকিব খান কোনো তারিখেই উপস্থিত হননি। বিধিবদ্ধ সময়সীমা ৯০ দিন উত্তীর্ণ হওয়ায় সালিশ মামলার নিষ্পত্তি হয়েছে। আজ থেকে তালাক কার্যকর হচ্ছে।’ গণমাধ্যমকে এসব তথ্য জানান ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল ৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন। তিনি জানান, ১২ জানুয়ারি উপস্থিত হয়ে শাকিব খানের সঙ্গে সংসার করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন অপু বিশ্বাস। যেহেতু শাকিব খান একবারও আসেননি, তাই এ ব্যাপারে কোনো সমঝোতা সম্ভব হয়নি।

তাই তারা এখন আর স্বামী-স্ত্রী নন। গত বছরের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তালাকের নোটিশ পাঠিয়েছিলেন শাকিব। আইনগতভাবে, নোটিশ পাঠানোর তারিখ থেকে ৯০ দিনের মধ্যে কোনো সমঝোতা না হলে তালাক কার্যকর হওয়ার বিধান রয়েছে। গত (২২ ফেব্রুয়ারি) তিন মাস পূর্ণ হয়ে যায়। ৯০ দিন পূর্ণ হওয়ার পরও আরো ২০ দিন বাড়িয়ে ১২ মার্চ পর্যন্ত সময় নির্ধারণ করা হয়। তৃতীয় বৈঠকের জন্যই এ সময় বাড়ানো হয়। এদিনও তারা উপস্থিত হননি, তাই ডিভোর্সও কার্যকর হয়ে গেছে।

দুজনের সমঝোতার জন্য অবশ্য যা করণীয় তার সম্ভাব্য সবই করা হয়েছিল কিন্তু কোনো কিছুতেই কাজ হয়নি। যদিও বিষয়টি নিয়ে বরবারই নমনীয় ছিলেন অপু। শাকিব ডিভোর্সে অটল থাকলেও সন্তানের দিকে তাকিয়ে বারবারই এই সংসার টিকিয়ে রাখার কথা বলেছিলেন এই নায়িকা। এমনকি পারিবারিক আদালতের মাধ্যমেও এই সমস্যা সমাধানের চেষ্টা করা হয়েছিল। অপু বিশ্বাসের সঙ্গে তালাক কার্যকর হওয়ার ব্যাপারে শাকিব খান বলেন, ‘সবকিছু আইনি প্রক্রিয়ায় হয়েছে। এসব নিয়ে এখন আর কিছুই ভাবতে চাই না। সবকিছুই অতীত। আমি এখন কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ নিয়েই থাকতে চাই।’

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com