ছোট জায়গা, বড় বিপদ

স্বাভাবিক ছিলো না বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর বেরিয়ে এসেছে আসল তথ্য।

গত ২৪ ফেব্রুয়ারি দিবাগত রাতে বাথটাবে অচেতন হয়ে যান শ্রীদেবী। এ কারণে সেখানেই ডুবে মৃত্যু হয় তার। ডেথ সার্টিফিকেটে ‘মৃত্যু হয়েছে দুর্ঘটনাবশত জলে ডুবে’ এমন রিপোর্টে মৃত্যুর বিষয়টি নিয়ে ‘রহস্য’ তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে নানা মহল থেকে। কিন্তু বাথটাবে পড়ে তারকাদের মৃত্যুর ঘটনা এটি প্রথম নয়। এর আগেও অনেক তারকা বাথটাবে পড়ে মারা গেছেন। আর তাদের বেশিরভাগই ছিলেন মাদকাসক্ত। চলুন এক নজরে দেখে নেওয়া যাক তাদের।

জিম মরিসন
কিংবদন্তি শিল্পী, গীতিকার ও কবি জিম মরিসন মাত্র ২৭ বছর বয়সে ১৯৭১ সালের ৩ জুলাই মুত্যুবর মৃত্যুবরণ করেন। তাকে প্যারিসের একটি বাসার বাথটাবে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হয়, মাত্রাতিরিক্ত হেরোইন সেবনই তার মৃত্যুর কারণ।

হুইটনি হাউস্টন
২০১২ সালের ১১ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসের গ্র্যামি অ্যাওয়ার্ডের ঠিক পূর্বে ‘বেভার্লি হিলস’ হোটেলের বাথটাবে পাওয়া যায় সুরের মূর্ছনায় ভুবন কাঁপানো এই পপ মিউজিক তারকার মরদেহ। তার ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গিয়েছিলো- কোকেনের মাত্রাতিরিক্ত সেবন ও অন্যান্য ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় তার মৃত্যু হয়।

ববি ক্রিস্টিনা ব্রাউন
মা হোয়াইটনি হাউস্টনের মতোই দশা হয়েছিলো ববি ক্রিস্টিনা ব্রাউনের। ২০১৫ সালের ২৬ জুলাই বাথরুমের বাথটাবে পাওয়া যায় ববির মরদেহ। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী মাত্রাতিরিক্ত নেশার কারণেই তার মৃত্যু হয়েছিলো।

জুডি গারল্যান্ড
বিখ্যাত এই অভিনেত্রী-গায়িকাকে ১৯৬৯ সালে লন্ডনে তার পঞ্চম স্বামীর ভাড়া করা বাসার বাথটাবে মৃত অবস্থায় পাওয়া যায়। মাত্রাতিরিক্ত ঘুমের ঔষধ সেবন তার মৃত্যুর কারণ বলে মনে করা হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com