বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৬:২৭ পূর্বাহ্ন

English Version
অষ্টাদশী প্রিয়া প্রকাশকে পেতে পরিচালক-প্রযোজকদের লাইন!

অষ্টাদশী প্রিয়া প্রকাশকে পেতে পরিচালক-প্রযোজকদের লাইন!

Priya Prakash Varrier



অষ্টাদশী প্রিয়া প্রকাশ। গত কয়েকদিনে যেন ইন্টারনেটের সার্চ ইঞ্জিনে ঝড় তুলেছে। তার সম্পর্কে সব খবর নখদর্পণে চলে এসেছে নেটিজেনদের। আপাতত অপেক্ষা তার জীবনের প্রথম ছবি ‘ওরু আদার লাভ’-এর মুক্তির।

যদিও সে ছবিতে প্রিয়া নায়িকার ভূমিকায় অভিনয় করছেন না। কিন্তু ছবিতে একটি গানের মাত্র ২৫ সেকেন্ডের ক্লিপিংয়ে প্রিয়া জিতেছেন সমুদ্র-সমান হিমাচলের মন। তার পেছনে পরিচালক-প্রযোজকদের লাইন পড়ে গেছে। অষ্টাদশী প্রিয়া যে দর হাঁকিয়েছেন তার পরের ছবির জন্য তা শুনলে সত্যিই চোখ কপালে উঠবে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের ত্রিচূড়ের বিমলা কলেজের বিকমের প্রিয়া নাকি তার পরের ছবির জন্য ২ কোটি টাকা চেয়েছেন! নিখিল সিদ্ধার্থের বিপরীতে তিনি নায়িকা হবেন এ ছবিতে।

এদিকে প্রিয়ার ভক্তদের লিস্ট ক্রমে লম্বা হচ্ছে। এবার সেই তালিকায় যুক্ত হল প্রবীণ অভিনেতা ঋষি কাপূরের নাম। স্বল্প সময়ের ক্লিপিংয়ে প্রিয়ার অভিব্যক্তিতে মুগ্ধ হয়ে ৬৫ বছরের বর্ষীয়ান অভিনেতা জানিয়ে দিয়েছেন, এ মেয়ে একদিন নিশ্চয়ই বড় তারকা হবে। ঋষির ভবিষ্যদ্বাণী সত্যি হয় কিনা, সেটা জানার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় নেই। কিন্তু প্রিয়ার জাদুতে যে এ মুহূর্তে আচ্ছন্ন যুব সম্প্রদায়, তাতে কোনও সন্দেহ নেই। পেরিয়ে গেছে ‘ভ্যালেন্টাইনস ডে’। কিন্তু প্রিয়ার মায়াবী চোখের প্রেমের রেশ এখনও কাটেনি। তবে এত খ্যাতির মধ্যে রয়েছে কিছু বিড়ম্বনাও। রাতারাতি পরিচিতি পেতেই কট্টরপন্থী রোষের মুখে প্রিয়ার ভাইরাল হওয়া গানটি।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com