,

লিভ-টুগেদার করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডে ইতোমধ্যেই খ্যাতির শীর্ষে আরোহন করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কি কমেডি কি রোমান্টিক সব ছবিতেই একে একে নিজেকে ছাড়িয়ে গেছেন ক্রমশ। কিন্তু তবুও কোথায় যেন অপূর্ণই রয়ে গেছেন চোপড়া পরিবারের এই বালিকা। সমকালের ঐশ্বরিয়া, রানি মুখার্জি, কাজল এদের সবাই বিয়ে করে সংসার শুরু করলেও প্রিয়াঙ্কা এখনো পুরোপুরিই একা। জীবনসঙ্গী হিসেবে হয়তো তেমন কাউকে খুঁজে পাননি। অথবা খোঁজার চেষ্টা করেননি হয়তো।

তবে এবার আর একা থাকতে রাজি নন এই বলিউড সুন্দরী। আর তাই প্রেম, গোপন অভিসারের পর এবার প্রিয়াঙ্কার নামের পাশে যুক্ত হয়েছে আরেক গুঞ্জন। প্রিয়াঙ্কা নাকি লিভ-টুগেদার করতে যাচ্ছেন। ঘটনা কি সত্যি? হ্যাঁ, ঘটনা সত্যি, তবে বাস্তবে নয়। প্রিয়াঙ্কা চোপড়াকে লিভ-টুগেদার করতে দেখা যাবে সেলুলয়েডের পর্দায়।

এক কবির বক্ষলগ্না হয়ে থাকতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সেই কবির নাম শাহির লুধিয়ানভি। ১৯৮০ সালে মাত্র ৫৯ বছর বয়সে প্রয়াত এই কবির জীবনী অবলম্বনেই নির্মিত হচ্ছে চলচ্চিত্র। আর সেই কবির সঙ্গে লিভ-টুগেদার রত রমনীর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। পাকিস্তানি বংশোদ্ভূত শাহির লুধিয়ানভি’র নামে ভারতে বদনাম রয়েছে প্রচুর। ভারতে স্থায়ী আবাসগড়া এ কবির বিরুদ্ধে খোলামেলা প্রেম, লিভ-টুগেদার আর বদমেজাজী খেতাব রয়েছে।

জানা যায়, লুধিয়ানভি প্রথমে প্রেম করেন বিখ্যাত লেখিকা অমৃতা প্রীতমের সঙ্গে, এরপর সুধা মালহোত্র নামে এক গায়িকার সঙ্গে দীর্ঘ দিন লিভ-টুগেদার করেছেন তিনি। লুধিয়ানভি’কে নিয়ে নির্মিত ছবির নামও নেতিবাচক। ‘গুসতাখিয়াঁ’। বাংলায় যার মানে ‘অপরাধ’। কিংবদন্তি এই কবির চরিত্রে অভিনয় করবেন সুশান্ত সিংহ রাজপুত। সঞ্জয় লীলা বনশালী’র প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন নতুন পরিচালক আশি দুয়া।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com