,

নতুন বিজ্ঞাপনে মডেল হলেন মৌসুমী

সিনেমায় অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি। টিভি নাটক, বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। তিনি ঢালিউডের প্রিয়দর্শিনী-খ্যাত মৌসুমী। এবার নতুন বিজ্ঞাপনে মডেল হয়েছেন এই গুণী তারকা। সম্প্রতি ‘এরফান সুপার চিনিগুড়া চাল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। এই ধারাবাহিকতায় ডট থ্রি প্রোডাকশন হাউস তাকে নিয়ে নির্মাণ করেছে পণ্যটির নতুন একটি বিজ্ঞাপনে। রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং হচ্ছে। এটি নির্মাণ করছেন নির্মাতা মেহেদি হাসিব। এর আগে মৌসুমীকে নিয়ে এলাচি বিস্কুটের বিজ্ঞাপন তৈরি করেছিলেন এই নির্মাতা।

এই বিষয়ে মৌসুমী বলেন, ‘এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনের স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। মনে হয়েছে আমার সঙ্গে চরিত্রটি যায়। তাই এই কাজটি করেছি। তিনি আরো বলেন, আশা করি বিজ্ঞাপনটি দর্শকের বিরক্তের কারণ হবে না। সবাই বেশ উপভোগ করবেন। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা। ঢাকাই চলচ্চিত্রে মৌসুমীর অভিষেক ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মাধ্যমে। অভিনয় করেছেন দুই শতাধিক চলচ্চিত্রে।

নারগিস আক্তার পরিচালিত মেঘলা আকাশ এবং চাষী নজরুল ইসলাম পরিচালিত দেবদাস চলচ্চিত্রে অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়া নির্মাতা হিসেবেও সাফল্য দেখিয়েছেন তিনি। কখনো মেঘ কখনো বৃষ্টি মৌসুমী পরিচালিত প্রথম চলচ্চিত্র। একাধারে অভিনেত্রী, নির্মাতা হিসেবে সমানতালে চলছে মৌসুমীর চলচ্চিত্র অগ্রযাত্রা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com