শনিবার, ২৩ Jun ২০১৮, ১০:৩২ পূর্বাহ্ন



দীপিকার মাথার মূল্য ১০ কোটি!

দীপিকার মাথার মূল্য ১০ কোটি!



দীপিকা পাড়ুকোনের মাথা কেটে আনলে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে হরিয়ানা বিজেপির এক বড়সড় নেতা, রাজ্য দলের মিডিয়া মুখপাত্র সুরজ পাল আমু। একা দীপিকা নন, পদ্মাবতী পরিচালক সঞ্জয় লীলা বানসালীর জন্যও একই ঘোষণা সুরজের। আগে ছিল দীপিকা পাড়ুকোনের নাক কেটে ফেলার হুমকি। মাথার দাম নির্ধারণ করেছেন ১০ কোটি রুপি। একই সঙ্গে ছবির প্রধান অভিনেতা রণবীর সিংয়ের পা ভেঙে দেয়ারও হুঁশিয়ারি দেয়া হয়েছে।

রাজস্থানের রাজপুত করণী সেনাকেও সমর্থন জানিয়েছেন এই বিজেপি নেতা। সুরজ বলেন, কেউ কেউ বানসালীর মাথার দাম পাঁচ কোটি বলছে। আমরা ১০ কোটি বলছি। পরে তিনি বলেন, আইন আমরা নিজেদের হাতে নেব না। কিন্তু কেউ যদি আমাদের বোন বা মেয়েদের দিকে চোখ তুলে তাকায়, আমরা জানি কী ভাবে সেই চোখ উপড়ে নিতে হবে। ছবিতে রাজপুতদের ইতিহাস বিকৃত করা হয়েছে বলে শুটিংয়ের শুরু থেকে ঝামেলা চলছে, সমালোচনা করে আসছে করণী সেনা। চলতি বছরের জানুয়ারিতে জয়পুরে ছবির সেটে ভাঙচুর চালায় তারা।

মারধর করা হয় পরিচালককে। ছবির শুটিং সাময়িক ভাবে বন্ধ করতে বাধ্য হন সঞ্জয়। সম্প্রতি ছবির পোস্টার আর ট্রেলার প্রকাশের পর বিদ্বেষ ছড়িয়ে পড়েছে। যার রেশ থেকেই এই ঘোষণা। আপাতত ছবিটির মুক্তি তারিখ পিছিয়ে দেয়া হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com