সোমবার, ১৬ Jul ২০১৮, ১১:৪৫ অপরাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :


‘বিগ বস’এ মুখ খুললেন আরশি

‘বিগ বস’এ মুখ খুললেন আরশি



আবেদনময়ী বেশ কিছু চরিত্রের জন্য ‘বিগ বস’-এর ইতিহাসে সব থেকে বিতর্কিত সিজন হল এবারের সিজন। আর এই সিজনকে বিতর্কিত করে তোলার পিছনে রয়েছেন আরশি খান, বিকাশ গুপ্ত, শিল্পা শিন্ডে, প্রিয়ঙ্ক শর্মা, বন্দেগি কালরা এবং পুনীশ। ‘বিগ বস ১১’-এর প্রতিটি এপিসোডেই আরশি খান নিজেকে লাস্যময়ী রূপে দর্শকদের সামনে তুলে ধরেন। কখনও রংবেরংয়ের নাইটস্যুটে তিনি মোহময়ী। আবার কখনও হিতেন তেজওয়ানির সঙ্গে ফ্লার্টিং। সব মিলিয়ে নিজের দিকে ক্যামেরা কীভাবে ধরে রাখতে হয়, ভাল মতোই জানা আরশির।

কিন্তু বাস্তবেও কি আরশি এমনই? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শিল্পা শিন্ডের সঙ্গে কথোপকথনে নিজে এক সময়ে কতটা অত্যাচারিত হয়েছেন সেই ঘটনার কথা বলে ফেলেন আরশি। আরশি জানান, ‘তাঁর প্রাক্তন প্রেমিক তাঁকে শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করতেন। ভোপালে থাকতে এক হাসপাতালে সাইকোথেরাপিস্টের কাজ করতেন আরশি। সেই হাসপাতালের সামনে রোজ দাঁড়িয়ে অপেক্ষা করতেন তাঁর প্রাক্তন প্রেমিক। তাঁর প্রাক্তন প্রেমিক সন্দেহ করতেন যে, হাসপাতালের এমডি-র সঙ্গে সম্পর্ক রয়েছে আরশির। এই সন্দেহের জন্যই হাসপাতালের বাইরে দাঁড়িয়ে থাকতেন তিনি। এমনই একদিন আরশি হাসপাতাল থেকে বেরনোর পরে তাঁকে সকলের সামনে চড় মারেন প্রাক্তন প্রেমিক। আরশি খুব ঘামছিলেন বলেই সেইদিন তাঁকে চড় মারেন তাঁর প্রেমিক।’

এইসব শুনে শিল্পা রীতিমতো চমকে যান। শিল্পা জিজ্ঞাসা করেন, আরশি উল্টে তাঁর প্রাক্তন প্রেমিককে চড় মেরেছিলেন কি না। উত্তরে আরশি জানান, চড় না মারলেও, সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত সেইদিনই তিনি নিয়েছিলেন। যদিও পরে সেই চড়ও ফেরত দেন আরশি খান।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com