,

৩০ মিনিটের জন্য প্রিয়াঙ্কাকে ১২ কোটি টাকা

প্রিয়াঙ্কা চোপড়া, হলিউড বলিউডে সরব পথ চলা তার। প্রায় শিরোনামের কেন্দ্রবিন্দু হয়ে উঠেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় আবারো শিরোনামে স্থান পেল এই নামটি। ৩০ মিনিটের পারিশ্রমিক ১২ কোটি নিচ্ছেন প্রিয়াঙ্কা। ডিসেম্বরে একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য এবার এমনই পারিশ্রমিক দাবি করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

স্পটবয়-এর খবর অনুযায়ী, স্পেনে একটি অনুষ্ঠানে মাত্র ৩০ মিনিট পারফর্ম করার জন্য ওই বিশাল অঙ্কের পরিশ্রমিক দাবি করেছেন পিগি। ওই অনুষ্ঠানে পর পর বেশ কয়েকটি হিন্দি গানে পারফর্ম করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আর তার জন্যই তিনি ওই পারিশ্রমিক দাবি করেছেন বলে খবর। ফোর্বস ম্যাগাজিনে বিশ্বের ১০০ জন জনপ্রিয় মহিলার তালিকায় নাম রয়েছে প্রিয়াঙ্কার। তালিকায় পিগির নাম রয়েছে ৯৭ নম্বরে। ইনস্টাগ্রামে ওই খবর নিজে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। যা নিয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তকূল।

২০০৩ সালে বলিউডে ডেবিউ হয় প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউডে ইতিমধ্যেই কমপক্ষে ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে শুধু বলিউড নয়, হলিউডেও এবার পসার জমাতে শুরু পড়েছেন পিগি। ২০১৭ সালে মুক্তি পায় ‘বে ওয়াচ’। তার আগে মার্কিন টেলিভিশনে ‘কোয়ানটিকো’ দিয়ে বিদেশি টেলিভিশনে কেরিয়ার শুরু করেন বলিউডের এই অভিনেত্রী।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com