,

‘দে নারে নিভিয়ে রাতের বাতি’ আইটেম গানে নায়লা নাঈম

ঢাকাই চলচ্চিত্রে আইটেম গার্ল হিসেবে যে কজন শিল্পী খেতাব অর্জন করেছেন, তাদের মধ্যে অন্যতম নায়লা নাঈম। ইতোমধ্যে কাজের মাধ্যমে তিনি আলোচনার পাশাপাশি দর্শকদের সমালোচনার কেন্দ্রবিন্দুতেও উঠে এসেছেন বার বার। পেশায় একজন দন্তচিকিৎসক হয়ে তিনি যেভাবে নিজেকে উপস্থাপন করছেন তাতে ঢাকাই ছবির অনেকে দর্শকই তা মেনে নিতে পারছেন না।

এরপরও এই মডেল ও চিকিৎসক নতুন নতুন চলচ্চিত্রের আইটেম গার্ল হিসেবে কাজ করে যাচ্ছেন নিয়মিত। বিনিময়ে হাকাচ্ছেন সর্বোচ্চ পারিশ্রমিক। খবর রয়েছে ঢালিউডে যেসব আইটেম গার্ল আছেন তাদের সবার চেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে ক্যামেরার সামনে দাড়ান নায়লা নাঈম। এবার দেবাশীষ বিশ্বাসের মুক্তি প্রতিক্ষীত ‘চল পালাই’ ছবিতে যুক্ত হলেন নায়লা। ‘দে নারে নিভিয়ে রাতের বাতি, আয়নারে দু’জনে আজকে মাতি’ শিরোনামের একটি আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। সুদীপ কুমার দ্বীপের লেখা গানটিতে কন্ঠ দিয়ছেন মুন। গানটির সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ।

গেল (১১ নভেম্বর) ‘চল পালাই’র আইটেম সংটির শুটিং হয় এফডিসির কড়ইতলায়। এই শুটিংয়ে আবেদনময়ী এ লাস্যময়ী ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। ছবিটি প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আইটেম গান বাকি ছিল। দু’দিন শুটিং করেই কাজ শেষ করেছি। নায়লার পারফর্ম এক্সপেক্টেড ছিল। ছবির সঙ্গে এ আইটেম গান সমন্বিত হয়ে দর্শকদের বিনোদিত করতে পারবে বলে আমি বিশ্বাস করছি।’ উল্লেখ্য, আগামী ৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এতে মূল চরিত্রে অভিনয় করছেন শাহরিয়াজ, শিপন মিত্র, তমা মির্জাসহ অনেকে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com