,

“কখনও বলিনি আমি” গানের ভিডিওতে মডেল আলভীরা ইমু ও দীপ (ভিডিও)

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রকাশ হয়েছে রাফাতের “কখনও বলিনি আমি” গানের মিউজিক ভিডিও। “কখনও বলিনি আমি” গানের ভিডিওতে মডেল হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক দীপ চৌধুরী এবং বাংলাদেশের তরুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা আলভীরা ইমু। প্রেমের সুখ অথবা খুঁনসুটি দুটোই দুর্দান্ত করে ফুটিয়ে তুলেছেন বাংলাদেশের তরুন প্রজন্মের দুই জনপ্রিয় অভিনয় শিল্পী।

বাংলাদেশের তরুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা আলভীরা ইমু ও ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক দীপ চৌধুরী জুটিতে “কখনও বলিনি আমি” গানের ভিডিওতে ফুটিয়ে তুলেছেন অসাধারন এক রোমান্টিক দৃশ্য। এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নির্মানের নান্দনিকতায় সময়ের আলোচিত ও ব্যস্ত মিউজিক ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমন।

ঝকঝকে ভিডিও আর রোমান্টিক দৃশ্যের “কখনও বলিনি আমি” ভিডিওটি প্রকাশের পর থেকেই দর্শক শ্রোতাদের মাঝে সাড়া জাগায়। পবিত্র ঈদ-উল-আযহা’র প্রথম সপ্তাহ পার হতে না হতেই জনপ্রিয় সঙ্গীত শিল্পী শাহরিয়ার রাফাতের “কখনও বলিনি আমি” ভিডিও’টি ইউটিউবে দশ লাখেরও বেশি ভিউ হয়। এছাড়াও গানটি নিয়ে সোস্যাল মাধ্যমে প্রশংসা ভাসছেন শিল্পী রাফাত।

এস কে সামিরের সুর ও সঙ্গীতে গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটি প্রসঙ্গে জনপ্রিয় সঙ্গীত শিল্পী শাহরিয়ার রাফাত বলেন,’গানটির কথাগুলো দারুন। হৃদয়ে টাচ করে। পাশাপাশি সুরও দারুন করা হয়েছে। সুরের সঙ্গে মিল রেখেই কণ্ঠ দেয়ার চেষ্টা করেছি। সব মিলিয়ে গানটির পুরো প্যাকেজিটিতেই সামঞ্জস্যতা রয়েছে। গানটির পিছনে আমাদের পুরো টিমেরই বেশ পরিশ্রম রয়েছে। তিনি আরো বলেন, দর্শক-শ্রোতারা গানটি গ্রহণ করেছেন বলে আমাদের পরিশ্রম স্বার্থক। ঈদে প্রকাশিত অনেকর গানের ভিড়ে গানটি আলোচনায় উঠে এসেছে এ জন্য দর্শক শ্রোতাদের প্রতি ভালোবাসা। আগামীতে তাদের জন্য আরও ভালো ভালো কাজ উপহার দিবো আশা করি ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com