,

না ফেরার দেশে সঙ্গীতশিল্পী ইমরানের বাবা

তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের বাবা আর নেই (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মঙ্গলবার দুপুরে তিনি সবাইকে শোকসাগরে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তার বাবার মৃত্যুতে সংগীতাঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে। তারকারা তার বাবার রুহের মাগফিরাত কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন। কণ্ঠশিল্পী ধ্রুব গুহ লিখেছেন, আমরা শোকাহত। আজ কিছুক্ষন আগে আমাদের প্রাণ প্রিয় শিল্পী Imran এর বাবা পৃথিবী ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। আমরা সবাই উনার বিদেহী আত্মার শান্তি কামনা করি। স্রষ্টা যেন তাদের সবাইকে এত বড় আঘাত সহ্য করার শক্তি দেয়।

গীতিকার রবিউল ইসলাম জীবন লিখেছেন, খবরটি শোনার পর যেনো কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি! আমার খুব কাছের ছোট ভাই, সংগীতশিল্পী Imran Mahmudul-এর বাবা আজ দুপুরে ইন্তেকাল করেছেন! ব্যক্তি জীবনে তার সঙ্গে খুব ভালো সম্পর্ক ছিলো আমার। রয়েছে অনেক অনেক স্মৃতি! যে স্মৃতি জুড়ে রয়েছে ইমরানকে নিয়ে তার স্বপ্ন এবং ভালোবাসার গল্প। এসব কি করে ভুলবো? ইমরানকে শান্ত্বনা দেওয়ার ভাষা আমার জানা নেই…। সবাই আঙ্কেলের বিদেহী আত্নার জন্য দোয়া করবেন। আল্লাহ তাকে জান্নাত নসীব করুক!

সংগীতশিল্পী লুৎফর হাসান লিখেছেন, Imran এর বাবা বড্ড ভালো মানুষ। একদিন তিনি বাজার করে রেখেছিলেন বাসায়। আমরা খেতে গিয়েছিলাম। ইমরানের মা বড় যত্ন করে খাইয়েছিলেন। দীর্ঘ সময় ইমরানের বাবার সাথে আড্ডা। কতো আপন করে নিয়েছিলেন সেদিন। এইমাত্র জানলাম, তিনি চলে গেছেন। আল্লাহ্‌ খুব ভালো রাখুন উনাকে। ইমরানকে কিছু বলার ভাষা নেই সত্যি। কিছুই বলতে পারছি না তাকে। খুব কষ্ট হয় এই সত্য মেনে নিতে। খুব।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com