,

‘আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে বিরাটকে ভালোবাসি : পুনম পান্ডে (ভিডিও)

সম্প্রতি বিশ্বের তৃতীয় সেরা বাজারজাত খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। তার চাহিদাও রয়েছে আকাশচুম্বী। অন্যদিকে পুরনো প্রেমিকা আনুশকা শর্মার সাথেও বিরাটের সম্পর্ক ঠিক হয়েছে বলে বিভিন্ন দিকে গুঞ্জন ছড়াচ্ছে। ঠিক এ সময়েই বিরাটকে প্রেমের প্রস্তাব দিলেন পুনম পান্ডে। একটি সাক্ষাৎকারে পুনম পান্ডে বলেন, ‘আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে বিরাটকে ভালোবাসি।’

সামনেই প্রথম ব্যাটসম্যান হিসেবে আইপিএলে এক হাজার রানের হাতছানি। ৮১ রান দূরে থেকে ফাইনাল শুরু করবেন বিরাট কোহলি। এবারের আইপিএলে যেন ভিনগ্রহের ক্রিকেট খেলছেন এই ব্যাটসম্যান। টুর্নামেন্টে চারটি সেঞ্চুরি করে ইতোমধ্যে সবার ধরাছোঁয়ার বাইরে চলে গেছেন কোহলি। এমন সুদর্শন ব্যাটসম্যানের প্রেম পড়তে বাধ্য হলেন ভারতের অভিনেত্রী পুনম পান্ডে।

এর আগে নানা কারণে খবরের শিরোনাম হয়েছিলেন পুনম পান্ডে। ২০১৫ সালে ভারত বিশ্বকাপ জিতলে নিজের নগ্ন ছবি প্রকাশ করার ঘোষণা দিয়েছিলেন। অবশ্য ভারত না জেতায় সেটি বাস্তবে ঘটেনি। অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময়ে পাকিস্তানি মডেল বিরাট কোহলির প্রেমে পড়ে আবেদনময়ী ছবি এবং ভিডিও প্রকাশ করেন। যদিও কোহলি সে সকল বিষয়ে মাথা না ঘামিয়ে মাঠেই লড়ে গেছেন ভারতের হয়ে। তবে পুনম পান্ডের সাক্ষাৎকারে বোঝা গেল, কোহলি আইপিএলের ফাইনাল জিতলে হয়ত বিশেষ কিছু অপেক্ষা করছে তার ভক্ত-সমর্থকদের জন্য।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com