রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৪ অপরাহ্ন

English Version
অনেক নাটকীয়তার অবসান, গোপনে বিয়ে করলেন মাহিয়া মাহি

অনেক নাটকীয়তার অবসান, গোপনে বিয়ে করলেন মাহিয়া মাহি



অনেক নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গণমাধ্যমের চোখ এড়িয়ে হুট করেই বিয়ে করেন এ নায়িকা। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় বিয়ে সম্পন্ন হয়। জানা যায়, পাত্র সিলেটের কদমতলীর ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু। গত চার বছর যাবৎ তাদের মধ্যে পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই মাহি এবং অপুর বিয়ে সম্পন্ন হয়েছে। এর আগে গত ১২ মে খুব গোপনে মাহি ও অপুর বাগদান সম্পন্ন হয়। মাহি জানান, আগামীকাল বুধবার রাতে রাজধানীর উত্তরায় একটি স্থানীয় রেস্টুরেন্টে মাহি তার স্বামী অপুকে নিয়ে গণমাধ্যমের সামনে উপস্থিত হবেন।

নিজের বিয়ে প্রসঙ্গে মাহি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে খুব ভালো মনের একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ একজন মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ইচ্ছে পূরণ করেছেন।’ তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকি।’ মাহিয়া মাহি আরও জানান, আগামী ২৪ জুলাই সিলেটে তার বৌ-ভাত সম্পন্ন হবে।

প্রসঙ্গত, এর আগে মাহির বন্ধুর সঙ্গে বিয়ের গুজব ওঠে চিত্রনায়িকা মাহির। এছাড়া প্রযোজক আবদুল আজিজের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিলো মাহিকে নিয়ে সিনেমা পাড়ায় আলোচিত ঘটনা। তবে, সম্প্রতি আবদুল আজিজ মাহির সঙ্গে তার প্রেমের বিষয়টি স্বীকার করে নিয়েছে। ধারণা করা হচ্ছে, আজিজের এমন তথ্য ফাঁসই মাহিকে গোপনে তড়িৎ বিয়ের সিদ্ধান্ত নিতে প্রভাবিত করেছে।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com