বৃহস্পতিবার, ২১ Jun ২০১৮, ১০:৫৫ পূর্বাহ্ন



এটা আমার বিষয়। যখন আমি চাই তখনই বিয়ে করবো : সালমান

এটা আমার বিষয়। যখন আমি চাই তখনই বিয়ে করবো : সালমান



বেশ ক’দিন ধরেই সংবাদ মাধ্যম ও সোশাল মিডিয়ায় জোর গুঞ্জন চলে আসছিল যে, আসছে ২৭ ডিসেম্বর বিয়ে করছেন বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খান! কিন্তু নিজের প্রেম কিংবা বিয়ে নিয়ে সরাসরি এ বিষয়ে কখনোই মিডিয়ায়র সামনে মুখ খুলেননি তিনি। কিন্তু এবার নিজের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন মিডিয়ার সামনে!

গতকাল শুক্রবার ‘আইআইফা’র একটি প্রেস মিটিংয়ে হাজির ছিলেন সুপারস্টার অভিনেতা সালমান খান। আসছে আইআইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে স্পেনের মাদ্রিদে। আর এ নিয়ে সংবাদ সম্মেলনে তার উপস্থিতিই তার ‘বিয়ে’ নিয়ে টাটকা গুঞ্জনের দিকে উস্কে দেয়। ফলে ভরা মজলিশেই বিয়ের কেনাকাটার পরিকল্পনা কি জানতে চান সংবাদকর্মীরা! সাংবাদিকদের এমন প্রশ্নে সালমান বলেন, না বাবা! এখনো শুরু করেনি।

এরপরই মূলত নিজের বিয়ে প্রসঙ্গে মুখ খুলেন বলিউডের মোস্ট এলেজিবল ব্যাচেলর খ্যাত তারকা সালমান খান। সালমানকে উদ্দেশ্য করে গণমাধ্যম কর্মীরা রোমানিয়ান মডেল ও তারকা অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে চলা বেশ ক’দিন ধরে প্রেম আর বিয়ের কথা ভক্ত সমর্থক কিংবা সোশাল মিডিয়ায় যেভাবে রটেছে সে সস্পর্কে জানতে চাইলে সালমান বলেন, এটা আমার বিষয়। যখন আমি চাই তখনই বিয়ে করবো। কিন্তু এটা সবাইকে বলে বেড়ানোর কিছু নেই যে আমি কখন বিয়ে করবো। যখন আমি বিয়ে করবো তখন টুইট, ফেসবুকসহ সোশাল মিডিয়ায় ঘোষণা দিয়েই করবো।

প্রসঙ্গত, এর আগেও বহুবার রসিয়ে রসিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সুপারস্টার অভিনেতা সালমান খানের বিয়ের খবর প্রচার করেছিল। কিন্তু শেষ পর্যন্ত সেগুলো গুজবে খবর হিসেবে পরিনত হয়েছিল! মাঝখানে সালমানের বিয়ে নিয়ে গণমাধ্য কিছুটা চুপ করে থাকলেও ফের বিয়ে নিয়ে তুমুল হৈচৈ! সালমানের বিয়ের পাত্রী হিসেবে আছেন সেই রোমানিয়ান টিভি তারকা ও মডেল লুলিয়া ভান্তুরই।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com