,

লুলিয়াকে আগলে রাখতে সালমানের বিশেষ ব্যবস্থা

অনেকদিন থেকেই বলিপাড়ায় চলছে তারকা অভিনেতা সালমান খানের বিয়ের গুঞ্জন। কথিত প্রেমিকা লুলিয়া ভান্তুরকে বিয়ে করছেন সম্প্রতি এ গুঞ্জন জোরেসোরেই শোনা যাচ্ছে। এদিকে সালমানের সঙ্গে লুলিয়ার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ার পর থেকে মিডিয়ার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন লুলিয়া। তার ছবি এবং ভিডিও ফুটেজ নেওয়ার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন পাপারাজ্জিরা। এমন অবস্থায় লুলিয়া যেন কোনো প্রকার বিব্রতকর পরিস্থিতিতে না পড়েন এ জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছেন সালমান খান।

সালমানের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদ জানিয়েছে, বিয়ের গুঞ্জন ওঠায় লুলিয়াকে নিয়ে মিডিয়া মাতামাতি করবে সালমান সেটি ভালোভাবেই জানেন। তাই লুলিয়ার নিরাপত্তার জন্য তিন জন দেহরক্ষী নিযুক্ত করেছেন। মিডিয়ার কারণে এ রোমানিয়ান সুন্দরীকে যেন কোনো বিব্রতকর পরিস্থিতিতে না পড়তে হয় সেদিকে খেয়াল রাখবেন দেহরক্ষীরা।

বলিউড তারকা সালমান খানের বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। এর আগে অনেকবারই তার বিয়ের গুঞ্জন শোনা গেছে। কিন্তু প্রত্যেকবারই তা গুঞ্জনই থেকে গেছে। সম্প্রতি নতুন গুঞ্জন উঠেছে, ২৭ ডিসেম্বর জন্মদিনে বিয়ের পিঁড়িতে বসছেন সালমান খান।

–সংবাদমাধ্যম

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com