,

রাজন সাহার মৌলিক সুরে গাইলেন কণা ও বিপ্লব সাহা

এই ইট পাথরের যান্ত্রিক জীবনে একটু প্রশান্তির আশায় শুদ্ধ গানের কারিগর রাজন সাহা এবার তৈরি করতে যাচ্ছেন সবুজময় গাড় পাহাড়ের রাখালিয়া সম্প্রদায়ের গান ‘আনচান আনচান করে মন’। সম্প্রতি রাজন সাহা’র ধানমণ্ডিস্থ নিজ স্টুডিও জয়া তে গানটি রেকর্ডিং হয়। সুন্দর এই গানটিতে কণ্ঠ দিয়েছেন এসময়ের জনপ্রিয় সংগীত শিল্পী কণা ও জনপ্রিয় চিত্রকর ও বিশ্ব রঙ ফ্যাশন হাউস এর সত্ত্বাধিকারী বিপ্লব সাহা।

পাহাড়ি এই গানটি সম্পর্কে কণা বলেন, অনেকদিন পর একটি মৌলিক সুরে পাহাড়ি গান গাইলাম। আমাদের নৃত্যশিল্পীরা এই গানটি দারুন উপভোগ করবে। কণ্ঠশিল্পী বিপ্লব সাহা বলেন, আমি মূলত সখের শিল্পী, সখ করেই গান করা। রাজন সাহার মৌলিক সুর আমাকে গানটি গাইতে বাধ্য করে, আশা করি শ্রোতারা ভালো একটি গান পেতে যাচ্ছে।

সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন, ‘যে কোন ক্ষেত্রেই মৌলিকতার কোন বিকল্প নেই, সেই চিন্তা চেতনা মাথায় রেখেই প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। জীবন ফারুকী’র লিখা এই গানটিতে পাহাড়ি বাদ্যযন্ত্র ব্যবহার করা হয়েছে। গানটিতে পাহাড়ের একটি রাখাল ছেলের প্রেম কাহিনী ফুটিয়ে তোলার প্রয়াস করেছি মাত্র’। গানটি আসছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিডিও সহ প্রকাশ হবে।

রাজন সাহা’র মেঘলা মন গানটি শুনতে পারেন আশা করি সবার ভালো লাগবে। 

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com