রবিবার, ২৪ Jun ২০১৮, ০৫:২৭ পূর্বাহ্ন



নির্বাচনে বিদেশিরা কখনো হস্তক্ষেপ করবে না : তোফায়েল

নির্বাচনে বিদেশিরা কখনো হস্তক্ষেপ করবে না : তোফায়েল



বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশের নির্বাচন আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। বিদেশিরা কখনো কোন দেশের নির্বাচনে হস্তক্ষেপ করেনা। অতীতেও করেনি এবং ভবিষ্যতেও করবে না।

তিনি আজ মঙ্গলবার জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায়দের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

বিএনপি সহায়ক সরকার এবং তত্তাবধায়ক সরকার দাবি করেছে এগুলো এখন অতীত, এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকার আর কোনদিন বাংলাদেশে আসবে না। বিএনপি’র উচিত হবে দৌড়ঝাপ বন্ধ করে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করা। তিনি বলেন, যেই বিএনপি পাকিস্তানমুখী, ভারতের বিচ্ছিন্নতাবাদীদের আশ্রয় দিয়েছে, যেই দল ভারতের সমালোচনা করত। ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জী যখন বাংলাদেশে আসেন, বেগম খালেদা জিয়া তার সাথে সাক্ষাৎ করেননি। এখন সেই ভারতের কাছে, বিদেশিদের কাছে বিএনপি দৌড়াদৌড়ি করছে।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়ার সাজা হয়েছে আদালতের মাধ্যমে। কোন দল বা ব্যক্তি তাকে সাজা দেয়নি। তাই তার চিকিৎসার ব্যাপারে কারা কর্তৃপক্ষ বাস্তব পদক্ষেপ গ্রহণ করবে। এসময় দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম খান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটনসহ অন্যরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী দক্ষিণ জয়নগর, চর খলিফা, ভবানীপুর, সৈয়দপুর, হাজিপুর, দৌলতখান পৌরসভায় শাড়ি-লুঙ্গি বিতরণ করেন।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর





© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com