রবিবার, ২৭ মে ২০১৮, ০১:৪৮ পূর্বাহ্ন



কেসিসি নির্বাচন প্রত্যাখ্যান ও সিইসির পদত্যাগ চাইল বিএনপি

কেসিসি নির্বাচন প্রত্যাখ্যান ও সিইসির পদত্যাগ চাইল বিএনপি



সদ্য অনুষ্ঠিত খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছে বিএনপি। পাশাপাশি তারা প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার পদত্যাগ দাবি করেছে।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ দাবি জানান।

তিনি বলেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে এক নজিরবিহীন ভোট ডাকাতি প্রত্যক্ষ করেছে জনগণ। ভোট দিতে গিয়ে ধানের শীষের ভোটার ও সমর্থকরা যেভাবে নিগৃহীত হয়েছেন, তা কোনো সুস্থ নির্বাচনে হতে পারে না।

রিজভী বলেন, নৌকার প্রার্থীর লোকজনদের ছিল সীমাহীন আধিপত্য ও বেপরোয়া চলাফেরা। গ্রুপে গ্রুপে বিভক্ত হয়ে তারা লাইন ধরে বিভিন্ন কেন্দ্রে জালভোট প্রদান করেছে। অনেক কেন্দ্রে প্রিসাইডিং অফিসাররাও আওয়ামী ঝটিকা বাহিনীকে একচেটিয়া ভোট কাস্টিংয়ে সহায়তা করেন।

পুলিশের সহায়তায় ভোটকেন্দ্র দখল করে ভোট ডাকাতির উৎসব চলেছে, ভোটাররা লাইনে দাঁড়িয়ে থাকলেও ব্যালট পেপার আগেই শেষ হয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, নির্বাচন কমিশন বলেছে- ভোটারদের উপস্থিতি ছিল ৬৫ শতাংশের ওপরে। কিন্তু সেখানে ভোটার উপস্থিতি ছিল ৩০ শতাংশেরও কম।

তিনি আরও বলেন, সন্ত্রাসীদের বাধা ও সন্ত্রাসী হামলার মুখে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটারদের অধিকাংশকেই কেন্দ্র থেকে ভোট দিতে না পেরে ফিরে যেতে হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com