Begum Rowshan Ershad

দলকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সব ধরনের চেষ্টা করবো : রওশন এরশাদ

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেন, পার্টিকে ক্ষমতায় নিতে চাই। দলকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সব ধরনের চেষ্টা করবো। আপনারা সাংগঠনিকভাবে সুসংগঠিত হোন, শক্তি সামর্থ্য সঞ্চয় করুন, আল্লাহর ইচ্ছা ছাড়া কিছুই সম্ভব নয়।

পবিত্র কোরআনের এর একটি আয়াত পাঠ করে রওশন এরশাদ বলেন, আল্লাহ যাহাকে ইচ্ছা ক্ষমতা দান করেন, যাহাকে ইচ্ছা ক্ষমতা থেকে সরিয়ে দেন। কেউকে সম্মানিত করেন আবার কাউকে সম্মান থেকে বঞ্চিত করেন। সকল ক্ষমতার মালিক একমাত্র আল্লাহ। আপনারা পাঁচ ওয়াক্ত নামাজ পড়–ন এবং দলের জন্য কাজ করুন, আল্লাহর সাহায্য প্রার্থনা করুন। আজ মঙ্গলবার সকালে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের বলেন, আমাদের ক্ষমতায় থাকার লোভ ছিলনা তাই স্বেচ্ছায় ক্ষমতা হস্তান্তর করে ছিলাম। এখন দেশকে বাঁচাতে হলে, শান্তি, সুখ ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে হলে জাতীয় পার্টিকে আগামী নির্বাচনে সংখ্যা গরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় আসতে হবে। আপনারা ঝাঁপিয়ে পড়–ন, ঐক্যবদ্ধভাবে সরকার পরিবর্তনের জন্য কাজ করুন। আসন্ন নির্বাচন সুষ্ঠু হলে, জনগণ ভোট দিতে পারলে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে- ইনশাআল্লাহ।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট হলে কি হয় আপনারা দেখেছেন। জনগণ শান্তির প্রতীক “লাঙ্গলে” ভোট দেয়। রংপুরে বিজয়, গাইবান্ধায় বিজয় এবং নাসিরনগরে কিভাবে ভোট হয়েছে তাও দেখেছেন। ভোট দেওয়ার সুযোগ পেলে জাতীয় পার্টিকে জনগণ ভোট দিবে। তিনি বলেন, আমরা একযোগে দেশের সর্বত্র সাংগঠনিক কাজে ঘুরে দেখেছি- মানুষ পরিবর্তন চায়, শান্তি চায়, নিরাপত্তা চায় এবং আশ্রয়স্থল হিসেবে জাতীয় পার্টিই ভরসা। ২৪ মার্চ মহাসমাবেশে প্রমাণ করুন, জনগণের আস্থা রক্ষা করতে আপনারা প্রস্তুত। দুই দলের দু:শাসন, জুলুম, অত্যাচার, নির্যাতন ও নিপীড়ন থেকে মানুষ মুক্তি চায়। আওয়ামী লীগ এবং বিএনপি দেশ পরিচালনায় ব্যর্থ। আজ মঙ্গলবার সকালে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে ২৪ মার্চ মহাসমাবেশ সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির যৌথ সভায় এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সেন্টু’র উপস্থাপনায় যৌথ সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com