মঙ্গলবার, ১৭ Jul ২০১৮, ০৫:৫৪ পূর্বাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :


বিএনপিহীন নির্বাচনের নীল-নকশা : মওদুদ

বিএনপিহীন নির্বাচনের নীল-নকশা : মওদুদ



নববার্তা রিপোর্ট: বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকার আবারও বিরোধী দল বিহীন নির্বাচনের নীল-নকশা করছে। সেই নীল-নকশাটা হচ্ছে, নির্বাচনে যেন বিরোধী মত না থাকে, তাদের (বিএনপি) নিশ্চিহ্ন করতে হবে।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে দেশমাতার কারাবাস দীর্ঘায়িত করার সরকারি ষড়যন্ত্র বন্ধ ও সকল রাজবন্দীর অনতিবিলম্বে মুক্তির দাবি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার চাইছে এককভাবে ভোট করার এমন পরিস্থিতি সৃষ্টি করতে যাতে কোনো দল নির্বাচনে না আসে। তাহলে ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচন করতে পারবে। নীল-নকশার নির্বাচন বাংলাদেশের মাটিতে হতে দেয়া হবে না। এই নীল-নকশা আপনারা বাস্তবায়ন করতে পারবেন না।

মওদুদ বলেন, বিশ্বে স্বৈরাচার সরকারের পতন যেভাবে হয়েছে বর্তমান সরকারেরও পতন একইভাবে হবে। এটা অবধারিত। এখন শুধু সময়ের ব্যাপার। দিন দিন খালেদা জিয়ার জনপ্রিয়তা বাড়বে। যেদিন তিনি কারাগার থেকে বের হবেন সেই দিন বাংলাদেশের মানুষ রাজপথে বের হয়ে আসবে। সেই জোয়ারে বাংলাদেশে আবার গণতন্ত্র ফিরিয়ে আসবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা নাছির উদ্দিন হাজারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- নেতা রুহুল আমিন গাজী, সংগঠনের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com