সোমবার, ১৮ Jun ২০১৮, ০১:২১ অপরাহ্ন



জাতীয় পার্টির পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে : হুইপ ওমর

জাতীয় পার্টির পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে : হুইপ ওমর



মাহবুবা পারভীন, বগুড়া:

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সম্পাদক, বগুড়া জেলা সাধারণ সম্পাদক ও সংসদের বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি বলেছেন, জাতীয় পার্টি গনতান্ত্রিক ধারাবাহিকতা, শান্তি ও সমৃদ্ধিতে বিশ্বাস করে। রাজনীতির নামে সন্ত্রাস, চাঁদাবাজী ও জনজীবনে অনিশ্চয়তা মুছে ফেলতে চায় জাতীয় পার্টি। সারাদেশে জাতীয় পার্টির পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। পল্লীবন্ধু এরশাদ ও রওশন এরশাদের নেতৃত্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আজ ঐক্যবদ্ধ হচ্ছে। দেশের মানুষ সু-শাষন ও শান্তি চায়। জাতীয় পার্টিই পারে দেশের মানুষকে সুশাষন ও শান্তি ফিরিয়ে দিতে। আগামীতে জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে।

তিনি বলেন, জনগনের চাওয়া পাওয়া চিন্তা করে রাজনীতি করতে হবে। সাধারণ মানুষের বিরুদ্ধে গিয়ে রাজনীতি করলে সংগঠনের দিক থেকে মানুষ মুখ ফিরিয়ে নিবে। স্বাভাবিক জীবন ব্যবস্থা স্তব্ধ, উন্নয়ন বন্ধ হয়ে যায় এ রাজনীতি মানুষের কল্যাণে নয়। তিনি তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী করতে নেতাকর্মীদের আহবান জানান। তিনি মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে বগুড়া জেলা জাতীয় পার্টির উদ্যোগে জরুরী সভায় সভাপতির বক্তব্যে কথাগুলো বলেন।

আগামী ১৭ মার্চ বগুড়ায় জাতীয় পার্টির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রিয় সদস্য শাহীন মোস্তফা কামাল ফারুক, অধ্যক্ষ মোকছেদুল আলম, আব্দুস সালাম বাবু, জেলা জাপানেতা সামছুল আলম তালুকদার, ফজলে রহিম মঞ্জু, আব্দুল আলীম, শহিদুর রহমান পশারি মন্টু, লিয়াকত আলী সরকার, আবু তাহের আকন্দ, আলহাজ্ব আব্দুল কুদ্দুস ভূঁইয়া কুদু, লুৎফর রহমান সরকার স্বপন, জহুরুল ইসলাম মটু, আব্দুল্লাহ আল মামুন, গোলাম রব্বানী রতন, আবু জাকারিয়া আবু, আজিজ আহম্মেদ রুবেল, হাবিবুর রহমান হাবিব, আব্দুল হান্নান, ইব্রাহিম আলী ধলু, রবিউল ইসলাম খাজা, মোজাম্মেল হক আকন্দ, এম.এ মালেক, তোফাজ্জল হোসেন বাবলু, এইচ এম ইকবাল, আরিফুল ইসলাম শহীদ, এম এ মতিন, রেজাউল করিম সাজু, ফরহাদ আলী খোকন, শফিকুল ইসলাম রতন, সাহাদত জামান, মামুনুর রশিদ মামুন, সফিকুল ইসলাম সুইট, আলমগীর হোসেন, শাহীন আলম, শরিফুল ইসলাম বাবু, মনির খান, সুলতান আলী, সোহাগ সরকার, প্রমুখ।

আগামী ১৭ মার্চ বগুড়ায় জাতীয় পার্টির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা পর্যটন মোটেলে অনুষ্ঠিত হবে।

এতে জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার সহ কেন্দ্রিয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com