বৃহস্পতিবার, ২১ Jun ২০১৮, ১২:৩৪ অপরাহ্ন



তারেক রহমান একটি আন্দোলন ও সংগ্রামের নাম -রাফী পান্না

তারেক রহমান একটি আন্দোলন ও সংগ্রামের নাম -রাফী পান্না



মাহবুবা পারভীন, নববার্তা: বগুড়া জেলা বিএনপরি সহ সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট রাফী পান্না বলেছেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে যারা হত্যা করেছে, সেই একই গোষ্ঠী ষড়যন্ত্রের মাধ্যমে ১/১১-এর অবৈধ সরকার গঠন করেছিল। তারাই দেশনায়ক তারেক রহমানকে গ্রেপ্তার করেছিল, মামলা দিয়েছিল। তারেক রহমান এখন কোনো বিশেষ ব্যক্তির নাম নয়, নামটি এখন একটি আন্দোলন ও সংগ্রামের নামে পরিণত হয়েছে। দেশের জনগণই সকল ষড়যন্ত্র প্রতিহত করে তাকে দেশে ফিরিয়ে আনবে।

এ্যাডভোকেট রাফি পান্না আরও বলেন, তারেক রহমানই দেশের গনতন্ত্রের রক্ষা কবজ। অবৈধ অনির্বাচিত আওয়ামী সরকার তারেক রহমানকে ভয় পায়। আওয়ামী বাকশাল সরকার বিএনপিকে দমানোর চেষ্টা করছে। তাদের সকল অপচেষ্টা-ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বাতিল ও কারামুক্তি সহ তারেক রহমানের বিরুদ্ধে দেয়া আদালতের সাজা বাতিলের দাবি করেন বিএনপির এই নেতা।

রোববার বিকালে বগুড়ার নন্দীগ্রামে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি আয়োজিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারাবন্দি দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাফী পান্না বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন এবং জনগণের অধিকার আদায়ে তারেক রহমানের অবদান অনস্বীকার্য। ২০০৭ সালে তিনি অবৈধ অনৈতিক সরকারের সঙ্গে আপোষ করেন নাই বলেই তাকে কারা নির্যাতন সহ্য করতে হয়েছে।

উপজেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াছ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা আব্দুল মজিদ, মোফাজ্জল হোসেন, কেএম হাবিবুর রহমান, উপজেলা শ্রমিকদলের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা তাঁতীদলের সভাপতি তানসেন আলী, পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুবদল নেতা সুজন আলী, উপজেলা বন্ধুদলের সভাপতি আব্দুর রউফ উজ্জল, সধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com