খালেদা জিয়া হলেন রাক্ষুসি মা : বললেন হাছান মাহমুদ

নববার্তা রিপোর্ট : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাক্ষুসি মা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা আলমগীর কুমকুম’র ৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ বলেন, কিছুক্ষন আগেই এমাজউদ্দীন আহমেদ ও কর্নেল অলি আহমেদ বলেছেন, খালেদা জিয়াকে মা বলতে। খালেদা জিয়ার বয়স অনেক বেশি। প্রায় আমার মায়ের মত। কিন্তু তিনি রাক্ষুসি মা। যে কর্নেল অলি আহমেদ কিছুদিন আগেই বলেছিলেন যেমন মা বেয়াদব তেমনি ছেলেও বেয়াদব। আজকে সেই অলি আহমেদ বেগম জিয়াকে মা বলার আহ্বান করেছেন।

তিনি বলেন, দুর্নীতি মামলায় খালেদা জিয়া আদালতের দেয়া রায়ে কারাগারে রয়েছেন। এতে সরকারের কোনো হাত নেই।

হাছান মাহমুদ বলেন, তিনি দুর্নীতি করেছেন। দুদক মামলা করেছে। দুদক একটি স্বাধীন সাংবিধানিক প্রতিষ্ঠান। খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর অনেকেই বলেছেন উনাকে নির্জন কক্ষে রাখা হয়েছে। তাকে কোনো সুযোগসুবিধা দেয়া হচ্ছে না। কিন্তু আমি বলবো, খালেদা জিয়া কারাগারে যে সকল সুযোগ সুবিধা পাচ্ছেন, ইতিহাসে কোনো সাজাপ্রাপ্ত আসামি এরকম সুযোগ সুবাধা পাননি। তিনি ডিভিশন পাওয়ার আগেই শীতাতাপ নিয়ন্ত্রিত রুম পেয়েছেন। নিজের গৃহকর্মী যিনি আসামি না তেমন একজন ব্যক্তিকে কারাগারে নিজের সঙ্গে রাখার সুযোগ পেয়েছেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া তো উর্দু আর হিন্দি সিনেমা দেখতে পছন্দ করেন তাই উনার জন্য ডিশের লাইন সহ টেলিভিশন দেয়া হয়েছে। যাতে উনি বিনোদন থেকে বঞ্চিত না হোন। আমি খালেদা জিয়াকে অনুরোধ জানাবো আপনি কারাগারে বসে যেই সকল ব্যক্তিকে বিনা বিচারে আপনার স্বামী ফাঁসি দিয়েছেন তাদের আত্মার আর্তনাদ শুনবেন।

আদালতে হাঙ্গামা সৃষ্টি না করা ও মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি না করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান এই প্রভাবশালী নেতা।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা লায়ন চিত্ত দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন-সাবেক সংসদ সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সারা বেগম কবরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের বর্তমান সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

নববার্তা/নজরুল

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com