বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪২ পূর্বাহ্ন

English Version
ফের প্রমাণ করলো বিএনপি সন্ত্রাসীদের দল : কামরুল ইসলাম

ফের প্রমাণ করলো বিএনপি সন্ত্রাসীদের দল : কামরুল ইসলাম

Advocate Qamrul Islam



খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি যে সন্ত্রাসীদের দল, তা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দিতে গিয়ে তারা ফের প্রমাণ করেছে। রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কামরুল বলেন, তবে আশার কথা হলো- কোনো ধরনের উচ্ছৃঙ্খল, সন্ত্রাসী কর্মকাণ্ড আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অতীতের মতই সহ্য করেনি। কঠোরভাবে দমন করেছে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘বিএনপির অন্তিম ঘণ্টা বাজাতে না চাইলে, এবার নির্বাচনে আসুন। এখন বিএনপির নেতারাই সিদ্ধান্ত নিক, তারা খালেদা জিয়াকে নিয়ে নির্বাচনে আসবে, নাকি ছাড়া।’ কামরুল ইসলাম অভিযোগ করেন, খালেদা জিয়ার রায় ঘিরে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে। নির্বাচনের আগে তারা দেশে বিশেষ পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। তিনি বলেন, ‘বিএনপি এই রায়ের সত্যায়িত কপি অবশ্যই পাবেন। তবে সেটা কবে, কখন পাবেন, তা আমরা জানি না। আদালত ভালো জানেন। সরকারের এক্ষেত্রে কিছুই করার নেই।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বেগম জিয়া আগামী নির্বাচনে অংশ নিতে পারবেন, কি পারবেন না তা নির্বাচন কমিশন ও আদালত জানেন। তবে এটা স্পষ্ট বলছি- ওই নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। এর কোনো ব্যত্যয় ঘটবে না। সুযোগও নেই।’ আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাশের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার প্রমুখ।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com