সোমবার, ২৮ মে ২০১৮, ০৩:০৮ পূর্বাহ্ন



সরকার বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র করছে : খন্দকার মোশাররফ হোসেন

সরকার বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র করছে : খন্দকার মোশাররফ হোসেন



শনিবার (২৮ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন অভিযোগ করেন সরকার বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র করছে। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবাষির্কী উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দল এ আলোচনা সভার আয়োজন করে। খন্দকার মোশাররফ হোসেন বলেন,  বিএনপিকে নিয়ে সরকার যত ষড়যন্ত্রই করুক না কেন এর কিছুই সফল হবে না। মুলত বিএনপির সফলতা সরকারের সহ্য হয় না, যার ফলে সরকারের এতো ষড়যন্ত্র।

প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ বলেন, এই সরকার জনগণের সরকার নয়। তারা গায়ের জোরে ক্ষমতার মসনদে বসে আছে। কিন্তু হয়তো তারা ভুলে গেছেন ক্ষমতা কখনো চিরস্থায়ী না। তিনি আরো বলেন, আজ বিচার বিভাগ থেকে শুরু করে সবস্থানে রাজনীতি হচ্ছে। তারা প্রশাসনকে সঙ্গে নিয়ে বিএনপি কর্মীদের ওপর হামলা করছে। মনে রাখবেন রাষ্ট্রের প্রধান দায়িত্ব জনগণের নিরাপত্তা নিশ্চিত করা। কিন্তু সেখানে সরকার বিএনপি কর্মীদের ওপর হামলা মামলা করছে। যা কাম্য নয় বলে মন্তব্য করেন তিনি।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগুন নিয়ে খেলবেন না। তাতে ফলাফল খারাপ ছাড়া ভালো হবে না। একবার যদি সাধারণ জনগণ মাঠে নামে আপনারা পালানোর পথ খুঁজেও পাবেন না। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান। তিনি বলেন, প্রয়াত জিয়াউর রহমান ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। তিনিই প্রথম বিশ্বের বুকে বাংলাদেশকে আত্মনিভর্রশীল জাতি হিসেবে পরিচয় করিয়ে ছিলেন।

তিনি তার বক্তব্যে আরো বলেন, আজ একটি অবৈধ সরকার দেশকে রণাঙ্গনে পরিণত করেছে। এই সরকার সারাদেশকে একটি কারাগারে পরিণত করেছে। আয়োজক সংগঠন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নূরী আরা সাফার সভাপতিত্বে সভা পরিচালনা করেন দলের সাধারণ সম্পাদিকা শিরীন সুলতানা। এ সময় জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক রোকেয়া সুলতানা তামান্না, জাতীয়তাবাদী মহিলা দলের দপ্তর সম্পাদক রাশেদা বেগম, জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ফারহানা প্রমুখ বক্তব্য রাখেন।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com